শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ২:৪৩ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) কমিশনার বেগম রাশেদা সুলতানা। করোনা পজিটিভ হলেও তিনি সুস্থ আছেন এবং বাসায় আইসোলেশনে আছেন। সোমবার (২৭ জুন) দুপুরে ইসি রাশেদা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার করোনা পজিটিভ হয়েছে বৃহস্পতিবার (২৩ জুন)। পদ্মা সেতু উদ্বোধনের দিন কোভিড টেস্ট করতে দিয়েছিলাম। ওই টেস্টেই করোনা পজিটিভ আসে। যার ফলে পদ্মা সেতু উদ্বোধনীতে প্রধানমন্ত্রীর সুধী সমাবেশে যোগ দিতে পারিনি। বৃহস্পতিবার থেকে বাসায় আইসোলেশনে আছি এবং বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।

ইসি রাশেদা বলেন, করোনা পজিটিভ হলেও আমি সুস্থ আছি। করোনার লক্ষণগুলো আমার মধ্যে নেই। জ্বর বা ঠাণ্ডা অথবা কাশি কোনোকিছুই নেই। ১০ দিন পর আবার আমার কোভিড টেস্ট করা হবে।

হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন অন্য নির্বাচন কমিশনাররা হলেন— ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আলমগীর ও আনিছুর রহমান।

চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি কাজী হাবিবুল আউয়াল কমিশনকে নিয়োগ দেন রাষ্ট্রপতি। এরপর ২৮ ফেব্রুয়ারি ইসিতে যোগ দেয় আউয়াল কমিশন। বাংলাদেশের সংবিধানের ১১৮(১) অনুচ্ছেদের ক্ষমতাবলে রাষ্ট্রপতি তাদের নিয়োগ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন