মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

চলন্ত গাড়িতে মা ও মেয়েকে ধর্ষণ শেষে ফেলে দেওয়া হলো খালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ২:৪৫ পিএম

বাড়ি ফেরার পথে রাতে চলন্ত গাড়িতে মা ও ছয় বছরের মেয়েকে ধর্ষণ শেষে গাড়ি থেকে তাদের খালে ফেলে দেওয়া হয়। এ নির্মম ঘটনাটি ঘটেছে ভারতের হরিদ্বারের রুরকিতে।

পুলিশ জানিয়েছে, একটি ধর্মীয় স্থান থেকে রোববার (২৬ জুন) রাতে বাড়ি ফিরছিলেন এক নারী ও তার ছয় বছরের মেয়ে। রাস্তায় সোনু নামে এক ব্যক্তি গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন ওই নারীকে। সেই সময় গাড়িতে ছিলেন সোনুর আরও কয়েকজন বন্ধু।

এরপরই চলন্ত গাড়িতে ওই নারী ও তার মেয়েকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে। ঘটনার পর একটি খালে তাদের ফেলে দেন অভিযুক্তরা।
খাল থেকে কোনো অবস্থায় বেঁচে ফিরে ওই নারী থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তবে গাড়িতে ঠিক কতজন ব্যক্তি ছিলেন, তা স্পষ্ট করে বলতে পারেননি ওই নারী। শুধুমাত্র সোনুর নাম উল্লেখ করেন তিনি। তার দাবি, গাড়ি চালাচ্ছিলেন সোনু।
রুরকির সিভিক হাসপাতালে ওই নারী ও তার মেয়েকে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohmmed Dolilur ২৭ জুন, ২০২২, ৫:৫২ পিএম says : 0
মানবতা নেই এই দুনিয়ার কোথায়ও কোথায়ও এর একটি কারন আছে ,যে সমস্ত দেশের সরকার দুরনিতি করে সেখানে এই গুলি হবে,(একটি দেশ আমার পরিচিত)(সেই দেশটি ফিলিপাইন)সেই দেশের সরকার কে ধন্যবাদ সেখানে মাদকদ্রব্য মাদকাসক্ত জুয়াড়ী সব কিছু নিষিদ্ধ,এবং সেই দেশে এই অত্যাচার অবিচার নেই।ভারত এমন একটি দেশ সভ্যতার কিছু আজও সেখানে নেই,কিন্তু পূর্বে ছিল যখন গান্ধী পরিবার ক্ষমতায় ছিল,পরবতীর্তে সন্ত্রাসীরা ক্ষমতায় এসে আজ ভারতের এই অবস্থা,কিন্তু এত বড় মহা ভারত কি করে সন্ত্রাসী ক্ষমতায় সেখানে কি বৃদ্ধি মান মানসম্মানী বেকতি হারিয়ে গেছে।
Total Reply(0)
jack ali ২৭ জুন, ২০২২, ১০:২৩ পিএম says : 0
No Islam no peace>>
Total Reply(0)
MD. TANVIR ISLAM EFTY ২৮ জুন, ২০২২, ৮:০৩ এএম says : 0
নুপুর শারমার ইসলামের অবমাননার কারনে ভারতে এই অবস্থা # no islam #no piece
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন