শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করবেন প্রধানমন্ত্রী বিশ্বনাথে মাহাবুব-উল-আলম হানিফ এমপি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:২০ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, সিলেটে বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, যাদের ঘর-বাড়ি নষ্ট হয়েছে, তাদেরকে পূর্নবাসন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাশেখ হাসিনা জনগণের নেত্রী, দেশের সকল দূর্যোগে ও জনগণের সকল সুখে দু:খে মানুষের পাশে থেকেছেন। দেশের জনগন সকল দূর্যোগে সবার আগে আওয়ামীলীগকেই কাছে পেয়েছে। আর দেশে কোন দূর্যোগ এলে বিএনপি ঘুমিয়ে থাকে, তাদের নেত্রীও ঘরে ঘুমিয়ে থাকেন। তিনি বলেন, সিলেটে বন্যা শুনেই শেখ হাসিনা সিলেটে ছুটে এসেছেন। ফিরে গিয়েও আমাদেরকে পাঠাচ্ছেন আপনাদের খোঁজ খবর নিতে। এটাই হলো আওয়ামী লীগের রাজনীতি। আওয়ামী লীগ জনগনের জন্য রাজনীতি করে। সোমবার সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পয়েন্টে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পুলক ভট্টাচার্যের সভাপতিত্বে ও উপজেলাআওয়ামী লীগের সদস্য এনামুল হকের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, মো. আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পাল।

অনুষ্ঠানে জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ১৫০ বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এরআগে সুনামগঞ্জের ছাতক উপজেলায় ও পরে সিলেটের দক্ষিণ সুরমা এবং ওসমানীনগরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন মাহাবুব-উল-আলম হানিফ এমপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন