সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শিমুলিয়া মাঝিরকান্দি নৌরুট: ডুবোচরে আটকা ফেরি, ৪ ঘণ্টা পর উদ্ধার

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৬:০৮ পিএম | আপডেট : ৬:১০ পিএম, ২৭ জুন, ২০২২

শিমুলিয়া-মাঝিরকান্দি নৌরুটে পদ্মার তীব্র স্রোতের কারণে দিক হারিয়ে ডুবোচরে আটকা পড়া ফেরি ফেরি কুঞ্জলত ৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল থেকে পদ্মা সেতু দিয়ে মোটরসাইকেল পারাপারে নিষেধাজ্ঞা দিয়েছে সেতু কর্তৃপক্ষ। এর পরেও আজ সকাল ৬টা থেকে অনেক মোটরসাইকেলআরোহী পদ্মা সেতু দিয়ে পার হওয়ার জন্য মাওয়া টোল প্লাজার অদূরে অবস্থান করেন এবং বিক্ষোভ করতে থাকেন। পরে প্রশাসনের হস্তক্ষেপে মোটরসাইকেল আরোহীরা শিমুলিয়া ঘাট থেকে ফেরি দিয়ে মাঝিরকান্দি যাওয়ার উদ্দেশে সকাল ১০টায় ঘাট ছাড়ে ফেরি কুঞ্জলতা।

কিন্তু, পদ্মার তীব্র স্রোতের কারণে পদ্মা পাড়ি দিতে গিয়ে লৌহজং টার্নিং পয়েন্টে দিক হারিয়ে ডুবোচরে আটকা পড়ে ফেরি কুঞ্জলতা। পরে দুপুর ২টা দিকে উদ্ধার হয় ফেরিটি।

এ বিষয় বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্পোরেশন বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ দৈনিক ইনকিলাব বলেন, সকালে মোটরসাইকেল বহন করে মাঝিরকান্দির উদ্দেশে ছেড়ে যায় ফেরি কুঞ্জলতা। ফেরিটি মোটরসাইকেলে পরিপুর্ণ ছিল। মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটের লৌহজং টার্নিং পয়েন্টে গেলে ডুবোচরে আটকা পড়েছে কুঞ্জলতা। আটকা পড়ার ৩ঘন্টা পর উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন