সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ইউসিবি’র উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সম্পন্ন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:১৯ পিএম

বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের আয়োজনে মাসব্যাপী উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সোমবার (২৭ জুন) আরআরএফ মিলনায়তনে শেষ হয়েছে। সমাপনী অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ও প্রকল্প পরিচালক আরিফুজ্জামান, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও উপ-প্রকল্প পরিচালক জাহিদ ইকবাল ও ইউসিবি হেড অফ এসএমই বিজনেস ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মহসিনুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফকির আকতারুল আলমের সঞ্চালনায় যশোর শাখা ব্যবস্থাপক আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কো-ট্রেইনার আবুল কালাম আজাদ এবং প্রশিক্ষণার্থীরা বক্তব্য রাখেন। প্রশিক্ষণে অংশগ্রহণকারী ২৫ জন প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরণ করেন প্রধান অতিথি শাহ আলম ভূঁইয়া।

উল্লেখ্য, গত ২৯ মে এ প্রশিক্ষণ শুরু হয়। ইউসিবি খুলনা ও ফরিদপুর রিজিওনাল হেড ফকির আকতারুল আলম প্রোগ্রাম কোঅর্ডিনেটর ও রিজিওনাল অফিসের এক্সিকিউটিভ অফিসার আবুল কালাম আজাদ কো-ট্রেইনারের দায়িত্ব পালন করেন। অত্যন্ত সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন হওয়ায় বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক আরিফুজ্জামান ইউসিবি কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন