শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর বাগমারায় আ:লীগ নেতাকে অপহরন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৭:৩৫ পিএম

রাজশাহীর বাগমারায় দিন-দুপুরে এক আওয়ামী লীগ নেতা শামসুদ্দিন (৫৮) পান বরজে কাজ করার সময় অপহরণের ঘটনা ঘটেছে। সোমবার সকালে উপজেলার কনোপাড়া গ্রাম থেকে অপহরণের শিকার হন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। তিনি গোয়াকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি। প্রায় ২০ বছর ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এছাড়াও তার মাছের খামার রয়েছে। কয়েক বছর ধরে তিনি মাছ চাষ করছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শামসুদ্দিনের ছেলে মিজানুর রহমান রাজু জানান, সকালে কনোপাড়া গ্রামের রাস্তার পাশে নিজের পান বরজে কাজ করছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে হেলমেট পড়া দুইজন লোক সেখানে যায়। এর কিছুক্ষণ পর অস্ত্র বের করে ভয় দেখিয়ে তাকে জোর করে মোটর সাইকেলে তুলে হেলমেট পড়ানো হয়। পরে তাকে নিয়ে তাহেরপুরের দিকের রাস্তায় চলে যায়। এর পর থেকে তার কোন হদিস পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

তিনি বলেন, গত বছর যশের বিলে একটি পুকুর খনন করা হয়। এই পুকুর খননে পার্টনার ছিলেন তাহেরপুর পুরের রফিকুল ইসলাম রফিক নামের একজন ব্যবসায়ী। স¤প্রতি তার সঙ্গে হিসাব ও লেনদেন নিয়ে বিরোধ দেখা হয়। রফিক তার বাবার কাছে অতিরিক্ত সাড়ে তিন লাখ টাকা দাবি করে। এ টাকার জন্য রফিক ও তার লোকজন ভয়ভিতিও দেখাচ্ছিল। তাদের ভয়ে বেশ কিছুদিন ধরে তাহেরপুর হাটে যাওয়াও বন্ধ করে দেন তার বাবা। এ কারণে তার বাবাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যাওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, খবর পেয়ে বিয়টি প্রাথমিক তদন্তের জন্য সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি রেকর্ড করা হয়েছে। নিখোঁজ শামসুদ্দিনের ছেলে এ জিডি দায়ের করেছেন। সব বিষয় আমলে নিয়ে পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে নিখোঁজ ব্যক্তির অবস্থান শনাক্ত করার চেষ্টা করছে। আশা করা হচ্ছে দ্রুত তাকে উদ্ধার করা সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন