সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে বরযাত্রীর ট্রলারে ডাকাতি

নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ৩০ লাখ টাকা লুট, আহত ২০

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৮:৫৬ পিএম

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে বর যাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ট্রলারের সবাইকে পিটিয়ে কুপিয়ে তাদের সাথে থাকা নগদ, টাকা, মোবাইল ও স্বর্ণলাংকাসহ ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আজ (২৭জুন) সোমবার বিকেল ৫ টার দিকে মেঘনা শিল্পাঞ্চলের ফ্রেস সুগার মিলের কাছে নদীতে এ ঘটনা ঘটে।

বরবাহি ট্রলারের লোকজন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালয়েশিয়া প্রবাসী নুরে আলম গত শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে সারমিনকে বিয়ে করে। আজ সোমবার বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল মেয়ের বাড়ি থেকে আড়াইউল্লাহ খেয়ে বিকেলে আসার পথে উপজেলার মেঘনা প্রতাবেরচর এলাকার ফ্রেস সুগার মিলের সামনে আসা মাত্র ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তর, চাপাতি ও লোহা নিয়ে বরের ট্রলারে হানা দেয়। এ সময় ডাকাতরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাথারি মারপিট করতে থাকে।

এতে ট্রলারে থাকা নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, সাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ ২০ জন আহত হয়। পরে ডাকাতরা ট্রলারে থাকা লোকজনের স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইলসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ছিনিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৭ জুন, ২০২২, ১০:২৫ পিএম says : 0
খুব ভালো হয়েছে ইসলামে বরযাত্রী বলে কোন কিছু নাই বরযাত্রীরা এই হচ্ছে ডাকাত
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন