শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদের গ্রামের বাড়িতে হামলা-ভাংচুর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৯:২২ পিএম | আপডেট : ৯:৪৪ পিএম, ২৭ জুন, ২০২২

স্বপ্নের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার সেই বায়েজিদ তালহার পটুয়াখালীর গ্রামের বাড়িতে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকেল জেলার সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামের বাড়িতে এ হামলা ও ভাংচুর চালায় একদল দুর্বত্তরা। এ সময় ওই বাড়িতে বায়েজিদ তালহা কিংবা তার ভাইরা কেউই বাড়িতে ছিলো না। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখেন।

ঘটনার সময় ঘরের মধ্যে থাকা বায়েজিদের মেজ ভাবী হাদিসা বেগম জানান, ঘটনার সময় ৮/১০টি মোটরসাইকেলে ২০/২৫ জন লোক বাড়িতে ঢুকে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তারা রামদা, দা ও কুড়াল দিয়ে ঘরের টিনের বেড়া কুপাতে থাকেন। এক পর্যায়ে সন্ত্রাসী লোকজন ঘরের মধ্যে ঢুকে আসবাবপত্রসহ অন্যান্য মালামাল তছনছ করে ফেলে। সন্ত্রাসীদের ভয়ে হাদিসা ঘরের মধ্যে গিয়ে নিরাপদ আশ্রয় নেন। ঘটনার সময় হাদিসার স্বামী (বাইজীদের মেজ ভাই) সোহাগ মৃধা ঢাকায় অবস্থান করছিলেন এবং ঘরের মধ্যে হাদিসা ও তার শিশু কন্যা ছিলেন।

প্রতিবেশী জাহেদা আক্তার বলেন, ‘ভাংচুর ও টিন কোপানোর শব্দ শুনে ঘটনাস্থলে আসি এবং দেখতে পাই ২০/২৫ জন লোক ঘর কোপাচ্ছে এবং ভাংচুর করছে। তাদের কাউকেই আমরা চিনি না’।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, হামলার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয় এবং সেখানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৭ জুন, ২০২২, ১০:২২ পিএম says : 0
Why don't you say terrorist Awamileague. According the law that man commit a crime by taking out nut and bolt but who gave the power awamiterrorist to destroy his home. It is serious crime against humanity.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন