শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় এনজিওর টাকার চাপে চিরকুট লিখে সমীর দাসের আত্মহত্যা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৯:৪১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এনজিওর টাকার চাপে চিরকুট লিখে সমীর দাস (৪৫) নামে এনজিও কর্মী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে আজ সোমবার উপজেলার রামশীল ইউনিয়নের মধ্য রাজাপুর গ্রামে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এঘটনায় এনজিও ম্যানেজার দিপঙ্কর গাইনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে এঘটনায় মামলা করবেনা এই মর্মে থানায় মুচলেকা দিয়েছেন নিহতের স্ত্রী। নিহত সমীর দাস উপজেলার মধ্যে রাজাপুর গ্রামের চিন্তাহরণ দাসের ছেলে ও রাজাপুর সূর্য্যমুখী ক্যাডিট ইউনিয়ন এনজিওর মাঠ কর্মী ছিলেন।

স্থানীয়রা জানায়, সমীর আত্মহত্যার আগে ১২ পৃষ্ঠার একটা চিরকুট লিখে রেখে যায়, চিরকুটে লেখা ছিল যে আমার এবং আমার নাবালক ছেলে- মেয়ের নামে এনজিও থেকে লক্ষ লক্ষ টাকা উত্তোলন করে নিয়েছেন ম্যানেজার দিপঙ্কর গাইন, আমি সেই টাকার চাপে আত্মহত্যা করতে বাধ্য হলাম। এছাড়াও ম্যানেজারের প্রভাব খাটিয়ে দিপঙ্কর গাইন বিভিন্ন ভাবে এনজিওর টাকা আত্মসাৎ করে সমীর দাসকে সেই টাকা পরিশোধ করার চাপ দিয়ে আসছিলেন। মামলা না হওয়ার কারণে পুলিশ চিরকুটের কোন তথ্য প্রকাশ করতে রাজি হননি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি স্থানীয় মেম্বরের মাধ্যমে আপোষ মীমাংসা করার জন্য দরকষাকষি চলছে।

দিপঙ্কর গাইন রাজাপুর গ্রামের মনোরঞ্জন গাইনের ছেলে রাজাপুর সূর্য্যমুখী ক্যাডিট ইউনিয়নের ম্যানেজারের দায়িত্ব পালন করছেন।

সন্ধ্যায় কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, সমীরের স্ত্রী মামলা করবেনা বলে লিখিত গিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৭ জুন, ২০২২, ১০:২৬ পিএম says : 0
This NGO have destroyed so many people in our country. NGO should be ban from our country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন