সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

মৌসুমী ফাউন্ডেশন নিয়ে বন্যাদুর্গতদের পাশে ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৯:০৮ এএম

সম্প্রতি জায়েদ খানকে কেন্দ্র করে মৌসুমী-ওমর সানীর সংসারে ঝড় বয়ে গেছে। ঢালিউডের অন্যতম সফল ও জনপ্রিয় দম্পতির সংসার ভাঙার গুঞ্জনও ভেসে ওঠে। পরে অবশ্য ভক্ত-অনুরাগীদের সুখবর দেন ওমর সানী। জানান, মৌসুমীর সঙ্গে তার সব ঝামেলা মিটে গেছে। তারা ভালো আছেন। আর এবার নতুন উদ্যমে মানবিক কাজে যোগ দিলেন ওমর সানী। মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন নিয়ে সিলেট বিভাগে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ালেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন ওই ফাউন্ডেশনের সদস্য তানজিনা সুলতানা। যেখানে দেখা যাচ্ছে, টি-শার্ট পরে বেশ কজন সদস্য নিয়ে দাঁড়িয়ে ওমর সানী। মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন লেখা সবার টি-শার্টে।

এদিকে ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, মৌসুমীর অনুমতিক্রমে তারা বর্তমানে চলমান সিলেট বিভাগ এবং অন্যান্য জায়গার বন্যা পরিস্থিতি নিয়ে একটি তহবিল গঠন করেছে। এখান থেকে প্রাপ্ত অর্থ মৌসুমীর তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ব্যয় করা হবে।

গত বৃহস্পতিবারই মৌসুমী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুযোগ হলে যাবো, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’ মৌসুমীর এই ইচ্ছেটা এবার বাস্তবে রূপ নিচ্ছে। তার সেবামূলক সংগঠন ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেওয়া হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন