মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জামিন পেলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৯:৩৬ এএম

ফেসবুক লাইভে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অশালীন মন্তব্যের জেরে গ্রেফতার হন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। অবশেষে সব মামলায় জামিন পেলেন তিনি। সোমবার (২৭ জুন) স্থানীয় সময় সন্ধ্যায় কলকাতার প্রেসিডেন্সি কারাগার থেকে অন্তর্বর্তী জামিনে মুক্তি পেয়েছেন তিনি। পাশাপাশি, জাতীয় পতাকার অবমাননার জন্য রোদ্দুরকে ভিডিও করে ক্ষমা প্রার্থনা করার নির্দেশ দিয়েছেন আদালত।

রোদ্দুরের আইনজীবী ইয়াসিন রহমান ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘রোদ্দুরকে এক হাজার টাকার অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছে। জামিনের জন্য পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডও জমা দিতে হবে। এ ছাড়াও জাতীয় পতাকার অবমাননা অভিযোগে ভিডিও করে ক্ষমা চাইতে হবে তাকে। তবে ওই ভিডিও বিচারপ্রক্রিয়ায় ব্যবহার করা যাবে না।’

জানা গেছে, রোদ্দূর রায়ের বিরুদ্ধে মোট তিনটি মামলা দায়ের করা হয়। সোমবার ব্যাঙ্কশাল আদালত থেকে সর্বশেষ মামলায় জামিন পাওয়ার মাধ্যমে তার মুক্তির পথ খুলে যায়। এরআগে, রোববার (২৬ জুন) পাটুলি ও লেক থানায় তার বিরুদ্ধে করা মামলায় জামিন পান রোদ্দুর।

সোমবার পশ্চিমবঙ্গের শীর্ষ চলচ্চিত্র নির্মাতা কৌশিক মুখার্জি ফেসবুক পোস্টের মাধ্যমে রোদ্দূর রায়ের মুক্তির খবর প্রথমে জানান। পরে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো রোদ্দূর রায়ের কারামুক্তি লাইভ সম্প্রচার করে। সেই সময় সংবাদমাধ্যমের পক্ষ থেকে নানা প্রশ্ন করা হলেও নিরুত্তর থাকেন রোদ্দূর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন