সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

অভিনেত্রীকে একাধিকবার ধর্ষণ, অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:২২ এএম

জনপ্রিয় মালয়ালম অভিনেতা ও প্রযোজক বিজয় বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কাজ পাইয়ে দেওয়ার নামে ইন্ডাস্ট্রির এক উঠতি অভিনেত্রীকে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগ রয়েছে। এই মামলায় গত ২২ জুন এরনাকুলাম দক্ষিণ পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে গিয়েছিলেন বিজয় বাবু। এরপর কেরালা হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন তিনি।

মালয়ালম ইন্ডাস্ট্রির ওই অভিনেত্রীর দাবি, নিজের অ্যাপার্টমেন্টে একাধিকবার বিজয় তাকে ধর্ষণ করেছেন এবং যৌন নিপীড়ন চালিয়েছেন। ভালো কাজ পাইয়ে দেওয়ার প্রস্তাব দিয়েই একাধিকবার তাকে ধর্ষণ করা হয়।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে খবর, ২৭ জুন বিজয় বাবুকে এরনাকুলাম দক্ষিণ থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। এদিন জিজ্ঞাসাবাদের পর জামিনে ছাড়া পান তিনি। এদিন হাইকোর্টের তরফে জানানো হয় অভিনেতাকে কেরালা পুলিশ গ্রেফতার করতে চাইলে তাকে জামিনে মুক্তি দিতে হবে। এবং তার জন্য দুই জন সমর্থকসহ ৫লক্ষ টাকার বন্ডে জামিন দেওয়া হবে। শুধুই তাই নয় আগামী ৩ জুলাই বিজয় বাবুকে ফের ডাকা হবে । সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত অভিনেতাকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে হাইকোর্ট।

তবে জামিন পাওয়ার পরেও ফের এই অভিনেতা তথা প্রযোজকের গ্রেফতার হওয়ার সম্ভবনা রয়েছে। কারণ সোশ্যাল মিডিয়ায় নির্যাতিতার নাম প্রকাশ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেই নাম প্রকাশ করার জন্য বিজয় বাবুকে হয়তো আবারও পুলিশ গ্রেপ্তার করবে।

যদিও ২২ জুন বিজয় বাবুকে কেরালা হাইকোর্ট আগাম জামিন মঞ্জুর করেছিল এবং জামিন দেওয়ার সময়, হাইকোর্ট অভিনেতাকে রাজ্য ছেড়ে না যেতে নির্দেশ দিয়েছিল। জমা দিতে বলা হয়েছিল তার পাসপোর্ট। অন্যদিকে অ্যাসোসিয়েশন ফর মালয়ালম মুভি আর্টিস্টস (এএমএএমএ) একটি সাধারণ মিটিং করেছে এবং আদালতের চূড়ান্ত রায়ের আগে বিজয় বাবুর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হবে না বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন