মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্রে ট্রাক-ট্রেন মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩, আহত ৫০

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৩৬ এএম

যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যে ডাম্প ট্রাকের সঙ্গে ট্রেনের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত ৫০ যাত্রী আহত হয়েছেন। ট্রেনটি লস অ্যাঞ্জেলেস থেকে শিকাগো যাচ্ছিল। সংঘর্ষে ট্রেনটির আটটি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। খবর রয়টার্সের।
অঙ্গরাজ্যটির দক্ষিণ-পশ্চিমে একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। ছবিতে যাত্রীদের দুর্ঘটনাগ্রস্ত ট্রেনের বগির জানালা ও দরজা দিয়ে টেনে বের করতে দেখা গেছে।
একজন যাত্রী বলেন, ‘মনে হচ্ছিল যে সবকিছুই ধীরগতিতে ঘটেছে। ট্রেনটি কাঁপতে শুরু করে এবং এরপর হঠাৎ উল্টে যায়। প্রচুর ধুলা আমার দিকে আসে।’
মিসৌরি স্টেট হাইওয়ে প্যাট্রোলের মুখপাত্র জাস্টিন ডান বলেছেন, তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে। ট্রেনটিতে ২০০ জনের বেশি যাত্রী এবং প্রায় এক ডজন ক্রু ছিলেন। ট্রেনটি একটি নুড়ি রাস্তার চৌরাস্তা অতিক্রম করছিল। সে সময় এর সামনে একটি ট্রাক চলে আসে।
কর্মকর্তারা জানিয়েছেন, এখন পর্যন্ত তিনটি মরদেহ পাওয়া গেছে ঘটনাস্থলে। উদ্ধার কাজের দায়িত্বে থাকা এক কর্মকর্তা বলেন, আশপাশের কাউন্টি থেকে জরুরি সহায়তা দল ঘটনাস্থলে পৌঁছেছে। আহতদের কয়েকজনকে হেলিকপ্টারে করে ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। সূত্র : রয়টার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন