শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে জনি ডেপকে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০৭ পিএম

পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে জনি ডেপকে। সম্প্রতি ফাঁস হওয়া এক ইমেইল দেখে এমনটাই মনে করা হচ্ছে। ইমেইলে ২০১৬ এর একটি ঘটনার কথা উল্লেখ করা আছে যখন পুলিশের কাছে একটি ফোন কল গিয়েছিল। সেই কলে ডেপের বিরুদ্ধে গৃহ নির্যাতনের অভিযোগ তুলেছিলেন অ্যাম্বার। দাবি করেছিলেন ডেপের বাড়ি থেকেই ফোন করেছেন তিনি।

জনি ডেপের লিগ্যাল টিম অ্যাডাম ওয়াল্ডম্যান, বেন চিউ ও ক্যামিলি ভাসকুয়েজের মাঝে আদানপ্রদান হওয়া মেইলে ২০১৬-এর সেই ঘটনাটিকে মিথ্যা বলা হচ্ছে। এবং বলা হয়েছে, ডিভোর্স লয়্যারের সঙ্গে আলোচনা করে কাহিনী সাজিয়ে পুলিশকে ফোন করেছিলেন অ্যাম্বার।

ইমেইলে বলা হয়েছে, অ্যাম্বার হার্ড সাহায্য চাইতে ফোন করেছিলেন জোশ ড্রিউ-এর প্রাক্তন স্ত্রী পেনিংটনকে। পুরো বিষয়টি ছিল মিথ্যা ও সাজানো। তারা পরিকল্পিত উপায় অভিনেতাকে ফাঁসাতে চেয়েছিলেন। সেই সময়ে জনি বাড়িতে একাই লুকিয়ে ছিলেন। অ্যাম্বার সেখানে ছিলেনই না। পাহারাদাররাও বিষয়টি নিশ্চিত করেছে।

ইমেইলে ইলন মাস্কের সঙ্গে অ্যাম্বার হার্ডের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথাও লেখা আছে।

উল্লেখ্য, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করেন ‘অ্যাকুয়াম্যান’ অভিনেত্রী অ্যাম্বার হার্ড। দীর্ঘ কয়েক বছর মামলাটি চলার পর গত ১ জুন জুরিবোর্ড রায় দেয়। যেখানে অ্যাম্বার হার্ড পরাজিত হন। যদিও আদালত দুজনকেই দোষী সাব্যস্ত করেন, তবে ক্ষতিপূরণ হিসেবে জনি ডেপকে ১৫ মিলিয়ন ডলার দেয়ার নির্দেশ দেন আদালত। অন্যদিকে, অ্যাম্বার হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ হিসেবে দেওয়ার নির্দেশ দেয়া হয় ডেপকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন