বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

সমঝোতা চুক্তি: দারাজ মলে পাওয়া যাচ্ছে ভিসতা পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ৯:০২ পিএম

এখন থেকে ছাড়কৃত মূল্যে ভিসতা ব্র্যান্ডের এ্যান্ড্রয়েড টিভি পাওয়া যাবে দারাজে। মঙ্গলবার (২৮ জুন) ভিসতা এবং দারাজের মধ্যে এক সমঝোতা চুক্তি হয়েছে। এর আওতায় গ্রাহকরা দারাজ থেকে ভিসতা টিভি কিনলে ২৭ শতাংশ পর্যন্ত ছাড় পাবে। যার ২০ শতাংশ দিচ্ছে ভিসতা আর ৭ শতাংশ ছাড় দিচ্ছে দারাজ। রয়েছে আরো কিছু আকর্ষণীয় অফার।

রাজধানীর বনানীতে দারাজের প্রধান কার্যালয়ে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি হয়। সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন ভিসতার ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং দারাজের চিফ করপোরেট অ্যাফেয়ারস এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দারাজের চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেইন, ভিসতা ইলেকট্রনিক্স এর চেয়ারম্যান সামছুল আলম, পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও উদয় হাকিম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দারাজের হেড অব কি এ্যাকাউন্টস এন্ড ব্র্যান্ডস নাহিন আহমেদ, কি এ্যাকাউন্ট ম্যানেজার (ইলেকট্রনিক্স) মো. আবু নোমান এবং নাকিব খান (দারাজ লাইভ)। ভিসতার পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ডিরেক্টর ফয়সাল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার হায়দারুজ্জামান সুজন, পলাশ মধু, মেনুকা তাসনিম, আলী হায়দার খান প্রমূখ। চুক্তিশেষে ভিসতার কর্মকর্তারা দারাজ এর লাইভ অনুষ্ঠানে অংশ নেন।

এই চুক্তির আওতায় দারাজের ফ্লাগশিপ স্টোরে ট্রাস্টেড ব্র্যান্ড হিসেবে ভিসতা পণ্য প্রদর্শণ এবং বিক্রি হবে। দেশের যে কোনো প্রান্তে যথাসম্ভব কম খরচে গ্রাহকের কাছে পণ্য পৌছে যাবে। ভিসতা শতভাগ জেনুইন এবং মানসম্পন্ন পণ্য সরবারহ করবে। দারাজ মলের ফ্লাগশিপ পলিসি অনুযায়ী ১৪ দিনের মধ্যে পণ্য পছন্দ না হলে তা ফেরত নেয়া হবে। ভিসতা বেস্ট প্রাইসে পণ্য দেবে এবং দারাজ যত দ্রুত সম্ভব পণ্য সাপ্লাই দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন