শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তান ম্যাচে শুরু বাংলাদেশের

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১২:০০ এএম

 সবকিছু একরকম নিশ্চিতই ছিল। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগ মুহ‚র্তে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করছে নিউজিল্যান্ড। বৈশ্বিক আসরের প্র¯‘তির অংশ এই সিরিজে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিপক্ষে। পাকিস্তান ক্রিকেট বোর্ড তিন দিন আগেই এ সিরিজে খেলার কথা নিশ্চিত করেছে।
২০২২-২৩ মৌসুমে ঘরের মাঠের ম্যাচগুলোর স‚চি গতকাল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। যার অংশ ত্রিদেশীয় এই টি-টোয়েন্টি সিরিজও। সবক’টি ম্যাচই হবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে। আগামী ৭ অক্টোবর বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে তিন দলের এই লড়াই। প্রতি দল পরস্পরের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। বাংলাদেশের পরের ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে, ৯ অক্টোবর। স্বাগতিকদের বিপক্ষে এরপর ১২ অক্টোবর ফিরতি লড়াইয়ের পরদিন আবার পাকিস্তানের সঙ্গে খেলবে মাহমুদউল্লাহর দল। নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ দুটি হবে ৮ ও ১১ অক্টোবর। ফাইনাল হবে আগামী ১৪ অক্টোবর। পুরো প্রতিযোগিতাটি হবে ক্রাইস্টচার্চে। এরপর ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ।
গ্রীষ্মকালীন এ সূচিতে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সফরও রাখা হয়েছে। এ বছরের ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে অংশ নেবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ। হ্যাগলি ওভালে ২ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে সফর শুরু করবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বেসিন রিজার্ভে ১১ ডিসেম্বর শুরু হবে ওয়ানডে সিরিজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন