সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

পুত্রবধূকে ৫ ওয়াক্ত নামাজ পড়ার উপদেশ দিলেন ওমর সানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৯:১০ এএম

ঢালিউডের তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। সম্প্রতি তাদের সংসারে ঝড় বয়ে গেছে। তবে সব ঝামেলা মিটিয়ে এখন সুখেই আছেন ওমর সানী ও মৌসুমী। এই তারকা দম্পতি গত বছর তাদের একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীনকে বিয়ে করান কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশা সঙ্গে। মঙ্গলবার (২৮ জুন) ছিল মৌসুমী-ওমর সানীর পুত্রবধূ আয়েশার জন্মদিন। এদিনে তাকে বিশেষ বার্তা দিয়েছেন শ্বশুর ওমর সানী।

ওমর সানী ফেসবুকে বেশ কিছু পারিবারিক ছবি শেয়ার করে লিখেছেন: ‘আয়েশা আমার বউমা, আমার আরেকটা বাচ্চা। আলহামদুলিল্লাহ্, তোমার মতো একটি মেয়ে আমার ছেলের বউ হিসেবে পেয়েছি। মা আজকে তোমার জন্মদিন, আজকে আমার চাওয়া আল্লাহর কাছে- পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, আমাদের সংসার আগলে রাখবে, শত প্রতিকূলতার মাঝে আমার মায়ের ভূমিকায় অবতীর্ণ হবে। শুভ জন্মদিন আয়েশা।’

সাদিয়া রহমান আয়েশা কুমিল্লার মেয়ে কিন্তু তার বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সেখানে ফারদিনের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এরপর ভালোলাগা থেকে একে অপরকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেন। আর বাবা-মায়ের মতো তারকা দম্পতির ছেলে ফারদিনও শোবিজের সঙ্গে যুক্ত। তিনি চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। বেশ কয়েক বছর আগে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। এতে অভিনয় করেছেন ওমর সানী। ২০২১ সালের ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ২৯ জুন, ২০২২, ৯:৩৭ এএম says : 0
আসসালাত আসসালাত নামাজ নামাজ বান্দা নামাজ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন