রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ১০:১৮ এএম

ময়মনসিংহে এক নারীকে হাত-পা বেঁধে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তবে একই দিন রাতে সদর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. জাহাঙ্গীর ও তার স্ত্রী আছমা।

নিহত নারী হলেন, মহানগরীর ৩১ নম্বর ওয়ার্ডের চর ঈশ্বরদিয়া এলাকার আব্দুর রশিদের স্ত্রী লাইলী বেগম (৩৮)।

নিহতের স্বামী আব্দুর রশিদ জানান, একই এলাকার প্রতিবেশী খোকন ওরফে কাজল মিয়ার মেয়ের সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়ের বিয়ের কথাবার্তা চলছিল। এ বিষয় জানতে পেরে ওই মেয়ে গত রোববার তার ছেলের সঙ্গে পালিয়ে যায়। এ বিষয়ে মীমাংসা করার চেষ্টা চলছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ জুন) সালিস হওয়ার কথা ছিল।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৮ জুন) সকাল ৮টার দিকে তিনি কাজের জন্য বেরিয়ে গেলে মেয়ের মা কনা আক্তার, চাচি নাসরিন, আসমা ও রুমা বাড়িতে এসে তার স্ত্রী লাইলী বেগমের হাত-পা বেঁধে একটি ঘরে নিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় লাইলী বেগমের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে দগ্ধ অবস্থায় লাইলীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মরদেহ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে আনার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় নিহতের স্বামী আটজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে মঙ্গলবার (২৮ জুন) রাতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৯ জুন, ২০২২, ১২:১৬ পিএম says : 0
আমরা হচ্ছে সৃষ্টি আর আমাদের শ্রষ্ঠা হচ্ছে আল্লাহ সুবহানু ওয়া তা'আলা এবং আমাদেরকে আল্লাহ সুবাহানাতালা কোরআন দিয়েছেন আমাদের শেষ নবী রাসুলুল্লাহ সাঃ কে পাঠিয়েছেন আমাদেরকে সুন্দরভাবে জীবন যাপন করার ব্যবস্থা দিয়ে এবং তিনি সেটা খুব সুন্দর হবে দেখিয়ে গিয়েছেন যাতে আমরা এই জীবন সুখে শান্তিতে থাকতে পারে অথচ আমরা মুসলিম বলে দাবি করি আমাদের দেশ চালায় কাফের আইন দিয়ে আর এই জন্যই আমাদের সমাজ ব্যবস্থা একেবারে ভেঙে গেছে কারণ আমাদের দেশ আল্লাহ তুমি সরকার দ্বারা পরিচালিত তারা জানে জনগণকে হাসির সিনেমা নাটক গান-বাজনা যিনা-ব্যভিচার নাচানাচির মধ্যে মাদকের মধ্যে ব্যস্ত রাখলে দেশটাকে তারা খুব আনন্দের সাথে শাসন করতে পারবে লক্ষ্য কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করতে পারবে আমাদের ট্যাক্সের টাকায় তারা রাজা রানীর মত আমাদের দেশে পাশ করবে তারা জনগণের কোনো উপকার করবে না এখন যেমন বন্যায় লক্ষ লক্ষ লোক নিঃস্ব হয়ে গেছে তাদেরকে কোন সাহায্য সহযোগিতা করা হচ্ছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন