সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিখোঁজের এর দিন পর স্কুল ছাত্রীর লাশ পুকুর থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৬:৫৪ পিএম

নিখোঁজের একদিন পর পুকুর থেকে অষ্টম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই ছাত্রী মানসিক ভারসাম্যহীন ছিলেন। বুধবার সকালে ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের পূর্ব রাবাইতারী গ্রামের পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।
এ ছাত্রীর নাম অর্নিলা আক্তার নিলুফা (১৪)। সে ওই গ্রামের আজিজার রহমানের মেয়ে ও নেওয়াশী জাগরনী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
নিহতের সর্ম্পকের চাচা আমিনুল ইসলাম জানান, নিলুফা দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকালে তার মাকে বলে গোসল করতে যান বাড়ীর সংলগ্ন পুকুরে । দীর্ঘক্ষণ পরেও নিলুফা ফিরে না আসায় পুকুরসহ বিভিন্ন জায়গায় ও এলাকায় মাইকিং করা হয়। এ নিয়ে রাতে নিখোঁজের বিষয়টি ফুলবাড়ী থানায় মৌখিক ভাবে অবগত করা হয়। নিহতের পিতা আজিজার রহমান বুধবার মসজিদ থেকে ফজরের নামাজ পড়ে বাড়িতে ফেরার সময় পুকুরে মেয়ের লাশ ভাসতে দেখেন। পরে পরিবারের সদস্যরা জড়ো হয়ে নিলুফার লাশ পুকুর থেকে উদ্ধার করে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পরিবারদের আপত্তি না থাকায় নিহতের পিতার কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন