শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

৫ জুলাই প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ বাংলাদেশ খেলাফত মজলিস

কারাবন্দী আলেমদের মুক্তির দাবিতে----

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৭:২২ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের কারাবন্দী মহাসচিব মাওলানা মামুনুল হকসহ সকল ইসলামী নেতা কর্মীদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, নিরপেক্ষ গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা এবং ১১৬ জন আলেম,১০০০ মাদরাসার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক অভিযোগকারীদের শাস্তির দাবিতে আগামী ৫ জুলাই মঙ্গলবার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হবে।

গতকাল বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফের সভাপতিতে অনুষ্ঠিত সংগঠনের ঢাকাস্থ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্যদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে সিলেট, সুনামগঞ্জ সহ বিভিন্ন জেলায় বন্যা ক্ষতিগ্রস্ত ও সংগঠনের নেতা কর্মীরা ত্রাণ তৎপরতা কার্যক্রমে ব্যস্ত থাকায় বৈঠকে সকল শাখার দায়িত্বশীলকে নিজ নিজ জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করার অনুরোধ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মাওলানা শরীফ হোসাইন, মাওলানা রুহুল আমীন খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আনোয়ার আলী ২৯ জুন, ২০২২, ৭:৪১ পিএম says : 0
আমরা হবিগঞ্জ জেলা স্মারক লিপি দেব, ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন