বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পিছিয়ে গেল নারী সাফ চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৮:৪৯ পিএম

পূর্ব নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী আগামী ১২ আগস্ট থেকে মাঠে গড়ানোর কথা ছিল নারী সাফ চ্যাম্পিয়নশিপের খেলা। সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) সম্ভাব্য ভেন্যু হিসেবে নেপালের পোখরার নাম ঘোষণা করলেও নির্দিষ্ট সময়ে হচ্ছে না নারী সাফের খেলা। পিছিয়ে গেল এই টুর্নামেন্ট। আয়োজক অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশনের (আনফা) দায়িত্বে নতুন কমিটি আসার ফলে তারা চাইছে একটু সময় নিয়ে টুর্নামেন্টটি করতে। এক্ষেত্রে সম্ভাব্য দিনক্ষণ হতে পারে আগস্টের শেষে কিংবা সেপ্টেম্বরের শুরুতে।

এ প্রসঙ্গে সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বুধবার বলেন, ‘নারী সাফ চ্যাম্পিয়নশিপ পিছিয়ে যাচ্ছে। আপাতত নির্দিষ্ট সময়ে হচ্ছে না। শিগগিরই নতুন দিনক্ষণ ঠিক করে তা জানিয়ে দেয়া হবে। নেপাল ফুটবলে নতুন কমিটি এসেছে। তারা সময় নিয়ে টুর্নামেন্টটি আয়োজন করতে চাইছে।’

৬ দলের অংশগ্রহণে এবারের নারী সাফের খেলা নেপালের রাজধানী কাঠমান্ডুতে হওয়ার সম্ভাবনা রয়েছে। আন্তর্জাতিক ফুটবল থেকে নিষিদ্ধ থাকার কারণে টুর্নামেন্টে থাকছে না পাকিস্তান। নারী সাফে এটা ষষ্ঠ আসর। আগের ৫টি টুর্নামেন্টেই ভারত চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশ ২০১৬ সালে একবারই রানার্সআপ হয়েছিল। আর গতবার সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিলের সাবিনা খাতুনরা। তবে এবার সাবিনারা রয়েছেন ভালো ফর্মে। তাই আসন্ন সাফে ভালো ফল করার লক্ষ্য তাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন