মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সাভারে শিক্ষক উৎপল হত্যা: ছাত্র গ্রেফতার

ছাত্রের বাবার ৫ দিনের রিমান্ড

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৮:৫৪ পিএম

সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর শিক্ষক উৎপল কুমার হত্যাকান্ডের ঘটনায় জড়িত ছাত্র জিতুর বাবা গ্রেপ্তারকৃত উজ্জ্বল হাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কোর্টে শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন বিচারক শেখ মুজাহিদুল ইসলাম। এর আগে দুপুরে প্রিজনভ্যানে করে গ্রেপ্তার উজ্জ্বল হাজীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।

অন্যদিকে সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্র আশরাফুল আহসান জিতুকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার দিবাগত রাতে প্রধান আসামি জিতুকে পালাতে সহায়তাকারী উজ্জ্বল হাজীকে অভিযান চালিয়ে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। পরে গতকাল দুপুরে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। ঘটনার পর দিন শিক্ষক উৎপল হত্যাকান্ডের ঘটনায় তার ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলায় জিতুর বাবা উজ্জ্বল হাজীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করে তারই ছাত্র জিতু। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অন্যদিকে আশুলিয়ায় শিক্ষককে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করার ঘটনায় হত্যাকারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে চতুর্থ দিনের মত বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। এরই মধ্যে বৃহস্পতিবার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের আনুষ্ঠানিক ঘোষণা দেন শিক্ষার্থীরা। বুধবার সকাল ৯টার দিকে আশুলিয়ার চিত্রশাইল হাজী ইউনুছ আলী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন। এর আগে মঙ্গলবার বিক্ষোভ ও মানববন্ধন করেন এবং সেখানে ৬ দফা দাবি তুলে ধরেন শিক্ষার্থীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন