সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ব্যর্থতা আড়াল করতেই সরকার পদ্মা সেতু উদ্বোধনের নামে উৎসব করছে: প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৯:৪৩ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, মানুষ যখন চরম দিশেহারা, সরকার তখন নিজেদের ব্যার্থতা, দুঃশাসন আড়াল করতে পদ্মা সেতু উদ্বোধনের নামে জনগণের টাকা অপচয় ও আত্মসাৎ করে উৎসব করেছে। পদ্মা সেতু দিয়ে আওয়ামী লীগের অপ-রাজনীতি, দুঃশাসন, দূর্নীতি, ব্যর্থতা, ভোটাধিকার হরণ আড়াল করা যাবে না। সংসদে বন্যা, ত্রাণ, জনদুর্ভোগ, দূর্নীতি, দুঃশাসন নিয়ে আলোচনা হয় না, প্রতিহিংসা চরিতার্থ করতে হৃদরোগে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জনগণের কোটি কোটি টাকা অপচয় করে প্রধানমন্ত্রীর উৎসাহে খিস্তিখেউড় চলে, প্রধানমন্ত্রীর স্তুতি করে গান, কবিতা হয়।

বুধবার (২৯ জুন) হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের আলীশাহ্ বাজারে হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সদস্য, উপজেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক মরহুম জয়নাল আবেদীন ফকির এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বলেন, বিএনপির রাজনীতি পদ্মার অতলে নয়, জনজোয়ারে উদ্বেলিত বরং আওয়ামীলীগ এর দূর্নীতি, দুঃশাসন পদ্মা সেতুসহ মেগা প্রজেক্টে, জনদুর্ভোগে উদ্ভাসিত।

তিনি বলেন, ফেনীর বিখ্যাত মজুমদার পরিবারের মেয়ে বেগম খালেদা জিয়ার পিতার পরিচয় রাস্তায় রাস্তায় গান গেয়ে ভিক্ষা করা গায়িকা ও নিশিরাতের বিনা ভোটের এমপির কাছে দিতে হবে না। বিএনপি আমলে সরকারি সফরে সাংস্কৃতিক টিমে অন্তর্ভুক্ত হতে, রাষ্ট্রীয় অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার সামনে গান শুনাতে যিনি তদ্বির করতে করতে গলদঘর্ম হতেন, বেগম খালেদা জিয়ার সামনে গান পরিবেশনের আগে-পরে খালেদা জিয়াকে ' শত কোটি সালাম ' দিয়ে প্রশংসা মূলক বক্তব্য দিতেন, তারেক রহমানের সাথে পরিচিত হতে উদগ্রীব হতেন, তিনি কি না আজ প্রধানমন্ত্রীর আগ্রহে চরমভাবে অসুস্থ বেগম খালেদা জিয়া সম্পর্কে অশালীন বক্তব্য রাখেন। কে, কিভাবে, কার সাথে সম্পর্ক গড়ে, তেলবাজি করে সংসদে গিয়েছেন, তা মানুষের অজানা নয়।

প্রিন্স বলেন, গতকাল নির্বাচন কমিশনে আওয়ামী লীগ বলেছে, রাখ-ঢাক না রেখেই তারা আগামী নির্বাচন ইভিএম এর মাধ্যমে করতে চায়। অর্থাৎ আগামী নির্বাচনে তারা রাখ-ঢাক না রেখে ইভিএম এর মাধ্যমে প্রকাশ্যে জালিয়াতির ঘোষণা দিয়েছে। জনগণ আওয়ামী লীগ ও তাদের প্রভাবিত নির্বাচন কমিশনের অধীনে এবং ইভিএম এর মাধ্যমে নির্বাচন চায় না এবং মেনেও নিবে না। নির্বাচন কমিশনের এসব সংলাপ আরেকটি প্রহসনের নির্বাচনের প্রাক প্রস্তুতি মাত্র।

বিএনপির সাংগঠনিক সম্পাদক বলেন, জনগণ ভোটাধিকার হরণকারী, দুর্দশাগ্রস্ত মানুষের প্রতি উপহাসকারী প্রতিহিংসা পরায়ন সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। দেশনায়ক তারেক রহমানের আহŸান আসা মাত্র জনগণ মানসিক বিকারগস্ত এই অবৈধ সরকারের নাট-বল্টু খুলতে নেমে যাবে।

আলোচনা সভার পর বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মরহুম জয়নাল আবেদীন ফকির এর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এর আগে এমরান সালেহ প্রিন্স 'জয়নাল আবেদীন ফকির ফাউন্ডেশন' উদ্বোধন করেন।

হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, সদস্য হাফেজ আজিজুল হক, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাদিম আহম্মদ, আবদুল হামিদ,ফরহাদ রাবানী সুমন, বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, অধ্যাপক মোফাজ্জল হোসেন, রফিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা রুস্তম আলী, আলী মাহমুদ, জেলা মহিলা দলের সহ সভাপতি মনোয়ারা বেগম ময়না, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, জেলা মহিলা দলের সহ সভাপতি মনোয়ারা বেগম ময়না, বিএনপি নেতা রমজান আলী, আবদুস সাত্তার, আবদুল জলিল, আলী আজম খান দিপু,মোতালেব হোসেন,ময়মনসিংহ বিভাগীয় শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি,কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, জাসাস নেতা দিদার মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান, জেলা জাসাস সহ সভাপতি রাব্বি গোলাম কায়সার আরাফাত, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, আনিসুর রহমান,মির্জা তাইয়েব, তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, সদস্য সচিব আলী আজগর, শ্রমিক দলের সদস্য সচিব মশিউজ্জামান, তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন