শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

চট্টগ্রামে শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০১ এএম

কর্ণফুলী থানার চরপাথরঘাটায় নিজ বাসা থেকে এক শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে ফয়েজনগর এলাকার ভাড়া বাসা থেকে শিক্ষক জয় চ্যাটার্জির লাশ উদ্ধার করে পুলিশ। তিনি পটিয়া থানার গুয়াতলী এলাকার শান্তি প্রিয় চ্যাটার্জির ছেলে এবং কর্ণফুলী থানার চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। দুপুরে রান্না করতে এসে কাজের লোক দরজা বন্ধ পান। এরপর চাবি দিয়ে দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ভেতর থেকে বন্ধ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। ওসি জানান, বাসা থেকে জয় চ্যাটার্জির নিজহাতে লেখা একটি কাগজ পাওয়া গেছে। যেখানে তার কাছ থেকে বিভিন্নজন ১৫ লাখ টাকা পেতেন বলে তিনি লিখে গেছেন। এছাড়া ডায়াবেটিকসহ নানা রোগে আক্রান্ত বলেও তিনি তাতে উল্লেখ করেন। ওসি আরো জানান, ২০১৫ সালে স্ত্রীর হাতে ছাড়াছাড়ি হয় তার। মা-বাবা বছরখানেক আগে মারা গেছেন। বাসায় একা থাকতেন তিনি।
দায়-দেনার ভার এবং অসুস্থতা নিয়ে দুশ্চিন্তা থেকে ওই স্কুল শিক্ষক আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশের। তার লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন