সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

পুলিশে বিধ্বস্ত মুক্তিযোদ্ধা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার বাংলাদেশ পুলিশ এফসির কাছে বিধ্বস্ত হলো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। গতকাল গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ১৭তম রাউন্ডের ম্যাচে পুলিশ ৪-১ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। এই রাউন্ডের এটাই ছিল শেষ ম্যাচ।
কাল ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়ে গোলের পর গোল আদায় করে নেয় পুলিশ। স্বাগতিক মুক্তিযোদ্ধার ভেন্যুতে ম্যাচের ৩ মিনিটেই লিড নেয় সফরকারী পুলিশ। এসময় তাদের আইভোরি কোস্টের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ান কৌয়াকোর গোলে এগিয়ে যায় দলটি (১-০)। এর ১৫ মিনিট পর মুক্তিযোদ্ধার বুরুন্ডির ফরোয়ার্ড সোউদী আব্দুল্লাহ গোল করে সমতা আনেন (১-১)। তবে ম্যাচে সমতা আসার পর পুলিশ যেন বেশি জ্বলে ওঠে। ম্যাচের ২৬ মিনিটে ক্রিশ্চিয়ান কৌয়াকোর দ্বিতীয় গোলে ফের এগিয়ে যায় সার্ভিসেস দলটি (২-১)। বিরতিতে যাওয়ার এক মিনিট আগে তৃতীয় গোল পায় পুলিশ। ম্যাচের ৪৪ মিনিটে বাবলু গোল করলে সহজ জয়ে পথে এগিয়ে যায় বিজয়ীরা (৩-১)। এই ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে গেলে দ্বিতীয়ার্ধে আরো একটি গোল পায় পুলিশ। অন্যদিকে স্বাগতিক মুক্তিযোদ্ধা ম্যাচে ফেরার শত চেষ্টা করেও ব্যর্থ হয়। ম্যাচের যোগকরা সময়ে (৯০+১মিনিট) বাবলু ফের গোল করলে পুলিশের সহজ জয় নিশ্চিত হয় (৪-১)।
এই জয়ে ১৭ ম্যাচে সাত জয়, চার ড্র ও ছয় হারে ২৫ পয়েন্ট পেয়ে তালিকার সপ্তম স্থানেই রইল পুলিশ। সমান ম্যাচে তিন জয়, দুই ড্র ও ১২ হারে ১১ পয়েন্ট নিয়ে দশম স্থানে মুক্তিযোদ্ধা। আজ ও আগামীকাল এ দুই দিন বিপিএলে বিরতি। ২ জুলাই থেকে শুরু হবে লিগের ১৮তম রাউন্ডের খেলা। ঈদের আগেই শেষ হবে এই রাউন্ডের খেলা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন