শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

পদ্মা সেতুর উত্তর থানার কাছে গাড়ির ধাক্কায় বৃদ্ধা নারী নিহত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৪:৫৫ পিএম

মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানার অদূরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় পথচারী বৃদ্ধা নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে আনুমানিক ৬০ বছর বয়সী ওই নারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।
এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের এবং শ্রীনগর হাইওয়ে পুলিশ যৌথভাবে লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে। যেহেতু লাশটি অজ্ঞাত সেহেতু বায়োমেটিক প্রদ্ধতিতে লাশের নাম ঠিকান নির্নয়ের চেষ্টা চলছে । পরিচয় পেলে স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে । তানাহলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ মাহফুজুর রহমান রিবেন বলেন, আমরা খবর পেয়ে মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানার থেকে ৭০০ গজ দূরে ঢাকা মুখি লেনে নিহতের মরাদেহ রাস্তার পাশে হতে উদ্ধার করি। নিহত ওই নারীর বয়স অনুমানিক (৬০) বছর হবে। লাশ উদ্ধার করে পদ্মা সেতু উত্তর থানার নিকট হস্তান্তর করি । নিহতের পরিচয় জানা যায়নি।
সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ধারনা করা হচ্ছে রাস্তা পার হওয়ার সময় গাড়ির সাথে ধাক্কা খেয়ে ওই বৃদ্ধার মৃত্যূ হয়েছে ফায়ার সার্ভিসের টিম এসে মরদেহটি উদ্ধার করেন। বর্তমানে বৃদ্ধার ডেট বডি হাইওয়ে পুলিশের কাছে রয়েছে। বৃদ্ধার নাম পরিচয় পাওয়া যায়নি। তবে এই এলাকায় সে ভিক্ষা করেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন