বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মির্জাপুরে ৬৮১ জন পুলিশ কনস্টেবলের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৬:৩০ পিএম

মির্জাপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) প্যারেড গ্রাউন্ডে ৫১তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ২০২১ ব্যাচের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে ৬৮১ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ সম্পন্ন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন। এ সময় তিনি কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। অনুষ্ঠানে পিটিসি টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান, পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান, পিটিসির পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাসুদ করিম প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন পুলিশ কনস্টেবলদের উদ্দেশ্যে দেয়া বক্তৃতায় বলেন, মানবিক পুলিশ হয়ে দায়িত্ব পালন করতে হবে। সরকার পুলিশ বাহিনীকে আধুনিক ও জনবান্ধব পুলিশে রুপান্তর করতে কাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যে সোনার বংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের রুপকল্প ঘোষণা করে সেই লক্ষ বাস্তবায়নে কাজ করতে হবে। পরে প্রধান অতিথি মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার প্রাঙ্গনে একটি বৃক্ষ রোপন করেন।
কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মাঠ ও শরীর চর্চা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ২ কনস্টেবলকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন। পরে অগ্রযাত্রা-২০২২ নামক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং মাঠে ফলদ বৃক্ষরোপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন