মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বিয়ের সাত দিন পর বাবার বাড়িতে নববধূকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১১ এএম

বিয়ের সাত দিনের মাথায় বাবার বাড়িতে এসে শেরপুরের নালিতাবাড়ী পৌর সভার কালি নগর মহল্লায় দিতি নামে এক নববধূ খুন হয়েছে। গত বুধবার মধ্যরাতে এ নৃশংস খুনের ঘটনা ঘটে। ঘাতক প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে রুহল আমিনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্বজনরা জানায় এক সপ্তাহ আগে কালনগর মহল্লার মুছা মিয়ার কন্যা দিতির বিয়ে হয় উপজেলার চেল্লাখালি এলাকার খাইরুল নামে এক যুবকের সাথে। ঘটনার একদিন আগে খাইরুল তার স্ত্রী দিতিকে শ্বশুর মুছামিয়ার বাড়িতে রেখে ঢাকায় তার কর্মস্থলে যায়। গত বুধবার মধ্যরাতে ঘাতক রুহল দিতির ঘরে প্রবেশ করে ধারালো দা দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে। তার ডাকচিৎকারে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথে নকলা এলাকায় তার মৃত্যু হয়।
রাতেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করার সময় ঘাতক রুহল আমিন নিজেই হত্যার কথা স্বীকার করে পুলিশের কাছে ধরা দেয়। তবে এ হত্যাকাণ্ড কোনো ঘটিয়েছে এ বিষয়ে সে কিছু বলেনি। এলাকাবাসী জানিয়েছে, ঘাতক রুহল আমিন একজন মাদকসেবী। এদিকে লাশময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন