শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

নরসিংদীতে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫

পৃথক দুর্ঘটনায় নিহত আরো তিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১১ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে নিহত হয়েছেন আটজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। নরসিংদীতে কাভার্ড ভ্যানের চাপায় পাঁচ, রাজশাহী, মুন্সীগঞ্জ, পটুয়াখালীতে একজন করে নিহত হয়। এদিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দোকানে প্রবেশ করে যাত্রীবাহী বাসের ৭জন আহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

রাজশাহী ব্যুরো জানায়, জেলার গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুজন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, দুপুরে মহাসড়কে প্রথমে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দু’পাশে ছিটকে পড়ে। এরমধ্যে একটি মোটরসাইকেল গিয়ে ঢুকে পড়ে পাথর বোঝাই ট্রাকের নিচে। ট্রাকটি বাইক চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নোয়াখালী ব্যুরো জানায়, কোম্পানীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস সড়কের পাশে দোকানে ঢুকে পড়ে। এতে অন্তত ৭জন আহত হয়েছে। গতকাল উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বসুরহাট টু কবিরহাট সড়কের লোহার পোল এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬জনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে জানান, নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় পাঁচজন পথচারী নিহত হয়েছেন। কাভার্ডভ্যানটি খাদে পড়ে যাওয়ার সময় ওই পথচারীদের চাপা দেয়। গতকাল সকাল ৬টার দিকে মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া, বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া, নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মস্তাকিম ও মাহমুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া ও একই এলাকার জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া। ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেটে যাচ্ছিল। এ সময় কাভার্ডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে চার পথচারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে ভৈরবে হাসপাতালে নিলে আরো একজনের মৃত্যু হয়। নিহতদের লাশ ভৈরব হাসপাতালে রাখা হয়েছে। ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন ইনকিলাবকে জানান, সকাল ৬টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় পাঁচজনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কয়েকজন আহত হলে স্থানীয়রা পুলিশের সহায়তায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ার কারণে এ ঘটনা ঘটতে পারে।

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানার অদূরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক পথচারী বৃদ্ধার মৃত্যু হয়। গতকাল পৌনে ১টার দিকে আনুমানিক ৬০ বছর বয়সী ওই নারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল জানান, ফায়ার সার্ভিসের এবং শ্রীনগর হাইওয়ে পুলিশ যৌথভাবে লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে। লাশটি অজ্ঞাত থাকায় বায়োমেটিক প্রদ্ধতিতে লাশের নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাগঞ্জে নিজ মাহিন্দ্রা দিয়ে মোড় পাস করার সময় উল্টে গিয়ে মো. হিরন ওরফে হিরু নামের এক যুবকরে মৃত হয় । গতকাল সকাল সাড়ে ১১টার উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের পায়রা নদীর বেড়িবাঁধের সুন্দ্রা কালিকাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক পার্শ^বর্তী বরগুনা জেলার বেতাগী উপজেলার মোকামিয়া (করুনা) গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন