মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে যাত্রীবাহী বাস থেকে অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১১:৫৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে যাত্রীবাহী বাসে জনৈক ব্যাক্তিকে অজ্ঞান করার সময় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে যাত্রীরা। বৃহস্পতিবার বিকালে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঢাকা হতে নালিতাবাড়ীগামী একটি বাস থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, টাঙ্গাইলের সখিপুর উপজেলার শালগ্রামপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে মজিবর রহমান মজনু (8২) ও গাজীপুরের বাসন থানার ইটাহাটা গ্রামের মৃত হাকিম আলীর ছেলে মোহাম্মদ মানিক (8০)। মোহাম্মদ মানিক ভাষা টিভি নামে একটি চ্যানেলের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছেন এবং তার কাছে ভাষা টিভির পরিচয় পত্র পাওয়া গেছে। দুইজনই বর্তমানে ফুলপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

জানা যায়, ঢাকা হতে নালিতাবাড়ীগামী একটি বাসে জনৈক ব্যাক্তিকে অজ্ঞান করার সময় বাসে থাকা তন্নি নামে এক ছাত্রী তা দেখে ফেলে। পরে বাসটি ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে ঐ ছাত্রীর সহযোগিতায় বাস যাত্রীরা অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে খবর দেয়। ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসেন এবং অজ্ঞান ব্যাক্তিটিকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ অজ্ঞান ব্যাক্তির জ্ঞান ফিরেনি এবং তার পরিচয় পাওয়া যায়নি।
ফুলপুর থানার ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী ও এসআই বকুল জানান, অজ্ঞান পার্টির সদস্য বলে অভিযুক্ত মজিবর ও মানিক ফুলপুর থানা হেফাজতে রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন