শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:০১ এএম

শেরপুরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার (৩০ জুন) শহরের সাকী অটোরাইস মিল ও শ্রীবরদী উপজেলা জানকিখিলা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছেন- সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণইভরুয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০) ও শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামের জহির উদ্দিনের ছেলে শাজাহান মিয়া (৩২)।

অপরদিকে আহতরা হচ্ছেন- সদর উপজেলার গণইভরুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. নাজির মিয়া (২৬) ও একই গ্রামের জয়নাল মিয়ার ছেলে মো. রাজ্জাক মিয়া (৪২)।

স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে শহরের সাকী অটোরাইস মিলের ওপরে ওঠে সাইফুল ইসলাম, নাজির মিয়া ও রাজ্জাক মিয়া। প্রথমে সাইফুল ইসলাম চালে উঠলে বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা যান। এসময় নাজির মিয়া ও রাজ্জাক মিয়া গুরুতর আহত হন।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ জানান, সাইফুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। বাকি দুজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে রাজ্জাক হাসপাতালে ভর্তি রয়েছেন। তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে সদর থানার পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া জানান, ওই ঘটনায় পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একইদিন সকালে শ্রীবরদী উপজেলার জানকিখিলা গ্রামে বাড়ির পাশে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্টে শাজাহান মিয়া নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব (ওসি) কুমার বিশ্বাস বলেন, ওই ঘটনায় পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন