সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

জায়েদ-সানীর প্রজেক্টে ফিরলেন মৌসুমী, ভুললেন অভিমান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:৫৫ পিএম

ওমর সানী-মৌসুমী-জায়েদ খানকে ঘিরে গেলো মাসে কত ঘটনাই ঘটে গেলো। তার কম-বেশি সকলেরই জানা। মৌসুমীকে ঘিরে সানী-জায়েদের মধ্যে লড়াই, কাদা ছোঁড়াছুড়ি দর্শকের হাসির খোরাক জুগিয়েছিল। প্রশ্নের মুখে পড়েছিল সিনে ইন্ডাস্ট্রির পরিবেশ। তবে সেসব এখন অতীত। ঝামেলা মিটিয়ে সানী-মৌসুমী এক হয়ে গেছেন। যদিও এরপরও মৌসুমীর মনে অভিমানী মেঘের ছায়া দেখা যাচ্ছিল।

সেটা তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই অভিমানের মেঘ সরিয়ে কাজে ফিরলেন মৌসুমী। সেটাও আবার জায়েদ খান ও ওমর সানীর সিনেমা দিয়েই! সিনেমার নাম ‘সোনার চর’। যেটার শুটিং সিংহভাগ শেষ। মৌসুমীর ডাবিং বাকি ছিল, সেটাই তিনি গত ২৯ জুন সেরে নিয়েছেন। ‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, যিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। জায়েদ খান রয়েছেন মুক্তিযোদ্ধার চরিত্রে। তার সঙ্গে আছেন নবাগত স্নিগ্ধা।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেছেন, অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে। মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ের গল্পে নির্মিত হয়েছে ‘সোনার চর’। গেল বছরের সেপ্টেম্বরে এর শুটিং শুরু হয়েছিল। এখন কেবল জায়েদ খান ও স্নিগ্ধার চারটি গানের চিত্রায়ন বাকি রয়েছে। শিগগিরই সেগুলো সম্পন্ন করে মুক্তির জন্য প্রস্তুতি শুরু করবেন নির্মাতা-প্রযোজকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন