বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চার মোটরসাইকেলসহ ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ২:৪০ পিএম

নাটোরে চার মোটরসাইকেল ও নগদ টাকাসহ ছিনতাইচক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার (১ জুলাই) বেলা ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার এবং এডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত লিটন কুমার সাহা এসব তথ্য জানান।

তিনি বলেন, সিংড়া, গুরুদাসপুর ও বড়াইগ্রামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা এবং একটি মোটরসাইকেল ছিনতাই হয়। এসব ঘটনায় তিনটি থানায় পৃথক মামলা হয়। এরপর পুলিশ তদন্তে নামে। এক পর্যায়ে হত্যা ও ছিনতাই মামলার আসামি আব্দুল করিমকে (৪৭) গ্রেফতার করা হয়। পরে তাকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদকালে ছিনতাইকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। পাশাপাশি ছিনতাইচক্রের সদস্যদের বিষয়ে তথ্য দেন।

পুলিশ সুপার আরও বলেন, করিমের স্বীকারোক্তি অনুযায়ী ২৯ জুলাই পুলিশ অভিযান চালিয়ে সোহেল রানা (২২), রাজিম ওরফে রাজু (২৮), ইয়াকুব আলী (২৮) ও রইচ উদ্দিন ওরফে মামুনকে (৫২) গ্রেফতার করে পুলিশ।

এ সময় পুলিশ চারটি মোটরসাইকেল ও নগদ ৫০ হাজার টাকা জব্দ করা হয়। তারাও পুলিশের কাছে ছিনতাই করার কথা স্বীকার করেন। এদের মধ্যে গ্রেফতার সোহেল রানা ও রাজমি বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন