মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল ব্যবহার করে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৩:৪৬ পিএম

মোটরসাইকেল ব্যবহার করে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে নাটোর পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এমনই তথ্য জানান অতিরিক্ত ডিআইজি পুলিশ সুপার লিটন কুমার সাহা। তিনি আরোও বলেন এভাবে মোটর সাইকেল ব্যবহার করে মোটর সাইকেল ছিনতাই করাটা তাদের একটা নেশা হয়েছে। তারা এই নেশার কারণে চলতি বছরের ৩০ শে মার্চ থেকে ২৫ শে জুন পর্যন্ত সিংড়া, গুরুদাসপুর ও বড়াইগ্রামে ধারাবাহিকভাবে ৩টি ছিনতাইয়ের ঘটনা সংঘটিত করে। ৩টি ঘটনার মামলা দায়েরের পর পুলিশ বিষয়টিকে গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত শুরু করে। তদন্ত করে যৌথ অভিযান পরিচালনা করে ২৯শে জুন বড়াইগ্রাম থানা বনপাড়া থেকে আসামী মোঃ রইচ উদ্দীন ওরফে রাজ ওরফে মামুন (৫২) কে এবং সিংড়া থানা আসামী মোঃ ইয়াকুব আলী (২৮) কে কলম থেকে গ্রেফতার করে। পরে আসামী মোঃ সোহেল রানা (২২) এবং রাজিম ওরফে রাজিব ওরফে রাজু (২৮) দ্বয়কে ৩০ শে জুন বৃহস্পতিবার আদালতে সোপর্দ করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সিংড়া উপজেলার লাছিয়ার কান্দি এলাকার মৃত পঁচা সর্দারের ছেলে আব্দুল করিম(৪৭), একই উপজেলার কালিনগর গ্রামের রূপচাঁদ আলীর ছেলে সোহেল রানা(২২), শিবপুর গ্রামের আলাল উদ্দিন মৃধার ছেলে নাজিম ওরফে রাজীব ওরফে রাজু (২৮) সিংড়া উপজেলার কলম লক্ষ্ণীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ইয়াকুব আলী(৫২), পাবনা জেলার সুজানগর উপজেলার নওয়াগ্রাম এলাকার হাছেন আলীর ছেলে রইস উদ্দিন ওরফে রাজ ওরফে মামুন(২৮)।

এ সময় তাদের ব্যবহৃত একটি এবং ছিনতাই করা ৩টি মোটরসাইকেল, নগদ ৫০ হাজার টাকা, একটি স্মার্ট ফোন ও ২টি চাপাতি উদ্ধার করা হয়। পরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন