শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইন্টারন্যশনাল ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান হলেন মল্লিকা বিশ্বাস

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

বিশ্বের বৃহত্তম আন্তর্জাতিক নারী সংগঠন ‘ইন্টারন্যশনাল ইনার হুইল’ ডিস্ট্রিক্ট-৩৪৫ বাংলাদেশের ডিস্ট্রিক্ট চেয়ারম্যান হিসেবে ২০২২-২৩ সালের কার্যকরী কমিটির নির্বাচনে প্রথমবারের মতো কুমিল্লা থেকে নির্বাচিত হয়েছেন ডা. মল্লিকা বিশ্বাস। গতকাল শুক্রবার থেকে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত তিনি এই পদে থেকে দায়িত্ব পালন করবেন।

ডা. মল্লিকা বিশ্বাস ২০১০ সালে ইনার হুইল ক্লাব অব কুমিল্লা গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এবং এই ক্লাবের চার্টার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ইনার হুইল ক্লাব অব কুমিল্লার মাধ্যমে সর্ববৃহৎ স্বেচ্ছাসেবি আন্তর্জাতিক নারী সংগঠন ইন্টারন্যাশনাল ইনার হুইলের সাথে নিজেকে সম্পৃক্ত করেন তিনি। পরবর্তীতে ডিস্ট্রিক্ট পর্যায়ে ইনার ডিস্ট্রিক্ট এডিটর, ডিস্ট্রিক্ট আইএসও, ডিস্ট্রিক্ট ওয়েবমাস্টার এবং ডিস্ট্রিক্ট ভাইস-চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

ডা. মল্লিকা বিশ্বাস বলেন, আন্তর্জাতিক সংগঠন ইনার হুইল নারীদের মাঝে প্রকৃত বন্ধুত্ব ও ব্যক্তিগত সেবার আদর্শকে উৎসাহিত করে বিশ্ব ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। ডিস্ট্রিক্ট চেয়ারম্যানের একটি গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালনের মধ্যদিয়ে এ সংগঠনের লক্ষ্য, আদর্শকে আরও এগিয়ে নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন