মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

খেলাধুলা এগিয়ে নিতে ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে করণীয় বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে : মেয়র রিফাত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১০:২৩ পিএম

কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শিশু কিশোরদের খেলাধুলার প্রতি আরও বেশি মনোযোগ ও এব্যাপারে অভিভাবকদের ভূমিকা রাখতে আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, কুমিল্লার ক্রীড়া অঙ্গনের উজ্জ্বল ইতিহাস রয়েছে। এখান থেকে জাতীয় মানের খেলোয়াড় তৈরি হয়েছে এবং হচ্ছে। এই ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে। খেলাধুলায় কুমিল্লার আজকের শিশু কিশোররা আগামীদিনে কুমিল্লাকে এগিয়ে নিবে। তাই এব্যাপারে করনীয় সবকিছু আমরা গুরুত্ব দিয়ে করবো।

শুক্রবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম প্রাঙ্গণে কুমিল্লা ক্রীড়া পরিবারের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সিটির নতুন মেয়র আরফানুল হক রিফাতকে ক্রিকেট, ফুটবল, হকি, কাবাডি, ভলিবল, তায়কোয়ানডো, কারাতেসহ বিশটি ক্রীড়া প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানায়।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন স্বাগত বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এয়ার আহমেদ সেলিম ও কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র আরফানুল হক রিফাতের সহধর্মীনী অধ্যাপিকা ফারহানা হক শিল্পী। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

অনুষ্ঠানে খুদে খেলোয়াড়রা খেলাধুলার মানোন্নয়নে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিটির নতুন মেয়র আরফানুল হক রিফাতের কাছে খেলোয়াড় সৃষ্টির জন্য নিয়মিত প্রশিক্ষণ, খেলার মাঠ, ক্রীড়া সামগ্রী, নিরাপদ পরিবেশ তৈরীসহ বিভিন্ন দাবী ও প্রস্তাবনা তুলে ধরেন।

খুদে খেলোয়াড়দের এসব দাবী ও প্রস্তাবনার বিষয়ে মেয়র রিফাত বলেন,আমি খেলার মাঠের মানুষ। এ খেলার মাঠ থেকে আমি বেড়ে উঠেছি। আমার সন্তান তুল্য খেলোয়াড়রা এ অনুষ্ঠানের মাধ্যেমে তাদের যে চাহিদাগুলোর বিষয়ে বলেছে আমি সবগুলোর সাথে এক মত পোষন করছি। খেলাধুলা কে এগিয়ে নিয়ে এবং খেলোয়াড় তৈরীর লক্ষ্যে তাদের দাবীগুলো বাস্তবায়নের জন্য আমি দ্রুত উদ্যোগ নিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন