বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শাসকগোষ্ঠী দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে : মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৯:০২ পিএম

বর্তমান সরকার দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, পুরো দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তার এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার জঘন্য মনোবৃত্তি নিয়ে এখন দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী। ফেনীর ফুলগাজী উপজেলায় বিএনপির প্রস্তুতি সভায় হামলার নিন্দা জানিয়ে শুক্রবার (১ জুলাই) রাতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলের দাবি, ত্রাণ বিতরণ কর্মসূচি সফল করতে শান্তিপূর্ণ প্রস্তুতি সভা চলাকালে আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীরা ফুলগাজী উপজেলা বিএনপি’র কার্যালয়ে আজ নৃশংস হামলা চালায়। হামলায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল গোলাপ, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল হুদা শাহীন, যুবদল নেতা দিদার এবং মোতালেবসহ ১৫ জনের অধিক নেতাকর্মী গুরুতর আহত হন।

তিনি আরও বলেন , শুধু তাই নয়, হাসপাতালে চিকিৎসা নিতে আসা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা পুনরায় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা পরিকল্পনার অংশ হিসেবেই ফুলগাজী উপজেলা বিএনপি’র কার্যালয়ে হামলা চালায় আওয়ামী বাহিনী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন