বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

টেস্ট নয়, এবার হবে ফাইনাল খেলা : আমানউল্লাহ আমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৯:০৪ পিএম

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেছেন, আওয়ামী লীগকে দেশের জনগণ আর বিশ্বাস করে না। তাদের ফাঁদে জনগণের দল বিএনপি আর পা দেবে না। তাদের পাতানো নির্বাচন-নির্বাচন খেলায় আর অংশ নেবে না। তিনি বলেন, এবার আর কোনো টেস্ট খেলা হবে না। এবার হবে ফাইনাল খেলা। সরকারের পতন ঘটিয়ে, দেশের গণতন্ত্র ফিরিয়েই আমরা ঘরে ফিরব।

শনিবার (২ জুলাই) রাজধানীর মোহাম্মদপুর এলাকার বসিলা নিরা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর এলাকার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ড সম্মেলনে তিনি এসব কথা বলেন।সম্মেলনে ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, ভালো কিছু অর্জনে ত্যাগ স্বীকার করতে হয়। এবারও আমাদের সেই ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত হতে হবে। রাজপথের আন্দোলনে সামনের সারিতে থাকার জন্য প্রত্যেককে তৈরি হতে হবে।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তৃণমূল থেকে নেতৃত্ব নির্বাচনের গণতান্ত্রিক সিদ্ধান্ত নিয়েছেন, যাতে ত্যাগী-যোগ্য ও সাহসীরা সামনে আসতে পারেন। সামনের আন্দোলন হবে আমাদের মুক্তির আন্দোলন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন, মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন। সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম মতিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন