মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনজুমানে আল ইসলাহের জরুরি সভা

বন্যার্তদের ত্রাণ ও পুনর্বাসন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

সিলেট ও সুনামগঞ্জসহ বন্যাদুর্গত বিভিন্ন অঞ্চলের মানুষের জন্য ব্যাপক উদ্যোগ গ্রহণের জন্য গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর এক জরুরি সভা গতকাল শনিবার সংগঠনের মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বন্যাদুর্গত অঞ্চলে অসহায় মানুষের সহায়তায় আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় পরিষদ এবং বিভিন্ন জেলা, উপজেলা ও আঞ্চলিক শাখা যে আন্তরিকতা দেখিয়েছে তার জন্য আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি দেশের এ ক্রান্তিলগ্নে পরিকল্পিতভাবে মানুষের পাশে দাঁড়ানোর প্রতি গুরুত্বারোপ করেন। একই লক্ষ্যে সভায় আনজুমানে আল ইসলাহ ইউকের অর্থায়নে ‘ত্রাণ ও পুনর্বাসন প্রকল্প ২০২২’ গৃহীত হয়। এ প্রকল্পের মাধ্যমে যে সব পরিকল্পনা বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করা হয়েছে এর মধ্যে রয়েছে, বন্যাদুর্গতদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ, গৃহনির্মাণ ও পুনর্বাসন, বিশুদ্ধ পানির ব্যবস্থা, টয়লেট নির্মাণ, দুর্গত আলেম-উলামা-কারীদের সহায়তা প্রদান, প্রয়োজনীয় ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান। এ সকল কার্যক্রম বাস্তবায়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন সংগঠনের মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
এতে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আবূ জাফর মুহাম্মদ নুমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজমুল হুদা খান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী, মাওলানা আখতার হোসাইন জাহেদ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি দুলাল আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন