মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘হট সেল’ ক্যাম্পেইন ওয়ালটন টিভিতে বিশাল মূল্যছাড়, ১৩,৯০০ টাকায় ৩২ ইঞ্চি টিভি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৫:২৭ পিএম

টেলিভিশন ক্রেতাদের জন্য বিশাল মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির ‘হট সেল’ ক্যাম্পেইনে ২৪ থেকে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে এই ছাড় চলছে। ক্যাম্পেইনের আওতায় ১৮,৯০০ টাকার ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি মিলছে মাত্র ১৩ হাজার ৯০০ টাকায়। ১ জুলাই ২০২২ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত হট সেলের এসব সুযোগ থাকছে।

দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুমের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা এবং ওয়ালকার্ট থেকেও টেলিভিশন কেনায় গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন।

জানা গেছে, ওয়ালটনের হট সেল ক্যাম্পেইনে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৮ হাজার টাকা মূল্যছাড় দেয়া হচ্ছে। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। আর ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে মূল্যছাড় মিলছে ৬ হাজার ৯০ টাকা। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ৩২ হাজার ৯০০ টাকায়। ৩২ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৫ হাজার টাকা মূল্যছাড়ে মিলছে মাত্র ২২ হাজার ৯০০ টাকায়।

এদিকে, ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৫ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। ফলে এই টিভি মিলছে ২৫ হাজার ৯০০ টাকায়। আর ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার মূল্যছাড়ে মাত্র ২৮ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। আর ওয়ালটনের ২৪ ইঞ্চির এলইডি টিভির দাম পড়ছে মাত্র ১১ হাজার ৯০০ টাকা।

ওয়ালটন টিভির বিক্রয় বিভাগ জানায়, সামনেই ঈদুল আযহা বা কোরবানির ঈদ। এদিকে চলতি বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এ সময়ে গ্রাহকদের টিভি দেখার আনন্দ বাড়িয়ে দিতেই হট সেলে ব্যাপক মূল্যছাড় দেয়া হচ্ছে।

ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তি ও যুগোপযোগি ফিচারের মাধ্যমে টিভি দেখার নিত্য নতুন অভিজ্ঞতা দেয়ার প্রতি বিশেষ গুরুত্ব দিচ্ছে ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের হেডকোয়ার্টারে রয়েছে দেশের সর্ববৃহৎ টেলিভিশন গবেষণা ও উদ্ভাবন সেন্টারসহ আন্তর্জাতিকমানের টিভি ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট। যেখানে সর্বাধুনিক প্রযুক্তিতে সর্বোচ্চ মানের স্ক্রিন কোয়ালিটি এবং ডলবি সারাউন্ড সাউন্ড সিস্টেম সমৃদ্ধ গুগল অ্যান্ড্রয়েড এবং ওয়েবওএস সার্টিফাইড টিভি তৈরি করা হচ্ছে। আন্তর্জাতিকমানের ওয়ালটন টিভি ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে।

তিনি জানান, বর্তমানে ওয়ালটনের রয়েছে ২৪ থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত ২৭ মডেলের বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। এইচডি, ফুল এইচডি এবং ফোর-কে রেজুলেশনের এসব টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা থেকে ৯৫ হাজার ৯০০ টাকা পর্যন্ত।

টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্টসহ ৫ বছরের প্যানেল গ্যারান্টির পাশাপাশি ৫ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিতে সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৯টি সার্ভিস পয়েন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন