মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৬:৩৭ পিএম

যশোরের চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় জাহিদ হাসান জুয়েল (৩২) নামের একজন নিহত হয়েছেন। রবিবার (৩ জুলাই) সকালে উপজেলার কয়ারপাড়া মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মাজালী গ্রামের বাসিন্দা আব্দুল মালেকের একমাত্র ছেলে। জাহিদ একতটা সফটওয়ার কোম্পানীতে চাকুরী করতেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা ও পুলিশ জানায়, জাহিদুলের একটি তিন বছর বয়সী কন্যা সন্তান রয়েছে। স্ত্রী সন্তান সম্ভাবা হওয়ায় চৌগাছা শহরের একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি রয়েছেন। রবিবার সকাল ৯টার দিকে তার সিজার করা হবে। তবে রোগীর সাথে আলট্রাসোনো রিপোর্ট না থাকায় স্বামী জাহিদ হাসান সকাল ছাড়ে ৬টার দিকে চৌগাছা শহরের ওই ক্লিনিক থেকে নিজের বাড়ি যাচ্ছিলেন রিপোর্ট আনতে। বাড়িতে যাওয়ার মাঝামাঝি অবস্থান চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে যেয়ে সড়কের পাশে (বাঁকে) পুতে রাখা নিরাপত্তা খুটিতে মেরে দেন। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তরের করেন। তবে অ্যাম্বুলেন্সে উঠানোর আগেই তার মৃত্যু হয়।
স্বজনরা জানান, ঢাকার তেজগাঁও টেক্সটাইল কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পড়ে তিনি ফ্রিল্যান্সিং পেশায় নিয়োজিত ছিলেন।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাসুম বিল্লাহ বলেন, আঘাতের ফলে তার বাম হাত ও
পা ভেঙে যায়। এছাড়া বুকে গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হতে পারে।
পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় নিহতের বাবার আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি নিয়ে গ্রামের বাড়িতে নিয়ে কবরস্থ করা হয়।
এদিকে জাহিদুল মারা যাওয়ায় তার সন্তান সম্ভাবা স্ত্রীর সিজারিয়ান অপারেশন সোমবার (৪ জুলাই) করা হবে বলে পরিবারের সূত্রে জানা গেছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন