রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সাড়ে ৩ ঘণ্টা চেষ্টার পর মেঘনা গ্রুপের কারখানার আগুন নিয়ন্ত্রণে

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ২:১২ পিএম | আপডেট : ৮:২৯ পিএম, ৪ জুলাই, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের টিপরদি এলাকায় অবস্থিত মেঘনা ইন্ড্রাটিয়াল ইকোনমিক জোনের মেঘনা ফয়েল প্যাকেজিং লিমিটেডের কার্টন কারখানায় লাগা আগুন সাড়ে ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। ১১টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে ব্যবহার করা হয় অটোমেটিক রোবট।

ফায়ার সার্ভিসের সোনারগাঁ, ডেমরা, গজারিয়া ও মেঘনা গ্রুপের নিজস্ব ফায়ার সার্ভিস ষ্টেশনের ১১টি ইউনিট ও মেঘনার ব্যবস্থাপনায় আরো ৫ টি ইউনিট মোট ১৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

সোমবার সকাল ৭ টা ৪০ মিনিটে কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ১১ টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনায় একজন আহত হয়েছেন তবে গুরুতর আহত নয়। তবে তার নাম পরিচয় জানা যায় নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুনের খবর পেয়ে বিভিন্ন স্টেশন থেকে আমাদের ১১টি ইউনিট ও অন্যান্য ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির তথ্য এখনি বলা যাচ্ছে না। তদন্তের পর তা জানা যাবে।'''

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Al-Amin ৪ জুলাই, ২০২২, ৪:২৪ পিএম says : 0
দৈনিক ইনকিলাব আমাদের বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি পত্রিকা। আপনাদের কাছ থেকে বাংলা ভাষার এমন ভূল ব্যবহার কোনোমতেই কাম্য নয়। আমি যে খবরের প্রেক্ষেতিতে মন্তব্য করিতেছি সেই খবরের শিরোনাম ভালো করে পড়ার জন্য অনুরোধ জানাচ্ছি। আশা রাখি আপনারা ভবিষ্যতে সঠিক বানান এর প্রতি নজর রাখিবেন। ধন্যবাদ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন