সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে বিটিভিতে তারকাদের নিয়ে ‘তারার মেলা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ২:২৩ পিএম

বাংলাদেশ টেলিভিশনে এবার ঈদের জন্য নির্মিত হয়েছে তারকাদের নিয়ে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। অনুষ্ঠানে অংশ নিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা। নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও আড্ডায় ভরপুর তারার মেলায় দর্শকেরা দেখতে পাবেন নিপুণ, ওমর সানী, ডিপজল, শবনম বুবলী, তানজিন তিশা, ইমরান, কনা ও নিশিতা বড়ুয়ার পারফরম্যান্স। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মামনুন ইমন ও কুসুম শিকদার।

ইমন বলেন, ‘জনপ্রিয় তারকাদের নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। নাটক-সিনেমায় চরিত্রের প্রয়োজনে ঘোড়ার পিঠে চড়া হয়েছে বহুবার। তবে সঞ্চালক হিসেবে এবারই প্রথম ঘোড়ায় চেপে মঞ্চে উঠলাম। সম্ভবত দেশের কোনো উপস্থাপকের এমন অদ্ভুত অভিজ্ঞতা আগে হয়নি!’

জানা গেছে, ‘তারার মেলা’য় ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন শবনম বুবলী ও তানজিন তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কনা ও নিশিতা বড়ুয়া। ‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। এ ছাড়া বেশ কয়েকটি গেম শোতে অংশ নিয়েছেন তারকারা। বিশেষ পর্বে থাকবেন অভিনেতা ওমর সানী ও ডিপজল। থাকছে আরও নানা আকর্ষণ।

‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন