সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বুয়েটের মেধা তালিকায় গ্রামের ছেলে নিহাদ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৪:৪২ পিএম

বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের মেধা তালিকায় ভর্তির সুযোগ পেয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকুবপুর ইউনিয়নের পান্ডুঘর গ্রামের মেধাবী শিক্ষার্থী মো: নিহাদ আহমেদ মোল্লা। সে ওই গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী খাইরুল মোল্লা ও গৃহিনী নাছিমা আক্তারের বড় ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে নিহাদ সবার বড়।
২০১৯ সালে পান্ডুঘর সামসুদ্দিন আহাম্মদ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় থেকে নিহাদ এসএসসি ও ২০২১ সালে বুড়িচং উপজেলার গোবিন্দপুর সোনার বাংলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল। সে মেধা তালিকায় ১০৬৯তম হয়ে শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগে ভর্তির সুযোগ পেয়েছে। গত ৩০ জুন বৃহস্পতিবার রাত ৯টায় বুয়েটের ওয়েবসাইটে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।
বুয়েটে ভর্তির সুযোগ পাওয়া মো: নিহাদ আহমেদ মোল্লা বলেন, আমার এ ফলাফলের জন্য হাইস্কুল ও কলেজ জীবনের প্রত্যেকটি শিক্ষকের কাছে আমি ব্যক্তিগতভাবে ঋণী ও কৃতজ্ঞ। বাবা-মায়ের স্বপ্ন পূরণের একধাপ এগিয়েছি মাত্র। সকলের ভালবাসা ও দোয়ায় আরো এগিয়ে যেতে চাই।
পান্ডুঘর সামসুদ্দিন আহাম্মদ ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইদ্রিস মিয়া বলেন, গ্রামের বিদ্যালয়ে লেখাপড়া করে নিহাদ বুয়েটের মতো একটি উচ্চ মানের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পাওয়ায় আমরা আনন্দিত ও আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।
সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক মোহাম্মদ সৌরভ রেজা বলেন, আমরা গ্রামের সাধারণ শিক্ষার্থীদের পরিচর্যার মাধ্যমে নৈতিক শিক্ষা দিয়ে থাকি। তারা যেন পরিবার, সমাজ ও দেশের কল্যানে কাজ করতে পারে। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন