শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

লাফযের ‘রামাদান গিফট এ স্মাইল’ ক্যাম্পেইনের শিক্ষা সহযোগিতা প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৮:৫৫ পিএম

গ্লোবালি নাম্বার ওয়ান হালাল সার্টিফাইড ব্র্যান্ড লাফয, রামাদান গিফট এ স্মাইল ক্যাম্পেইনে প্রাপ্ত অর্থের ২৫% তুলে দিল সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য। এই রমজান মাসে লাফয, ‘গিফট এ স্মাইল’ নামে একটি ক্যাম্পেইন পরিচালনা করে যেখানে বলা হয় বিক্রয়লব্ধ অর্থের ২৫% তারা সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষায় সহযোগীতার জন্য ব্যয় করবে। সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আশ্রয় ফাউন্ডেশন, সাকো (সোশ্যাল এসোসিয়েশন অ্যান্ড কেয়ার অর্গানাইজেশন) ও নবদ্যোম ফাউন্ডেশনকে প্রতিটিকে ১লক্ষ ৫০ হাজার করে সর্বমোট ৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করেন বিলিভ প্রাইভেট লিমিটেড এর পক্ষে বাংলাদেশ অপারেশন হেড মোঃ জাহিদুল ইসলাম।

এছাড়াও এই অনুষ্ঠানে উক্ত ফাউন্ডেশনগুলোর সাথে লাফযের এক চুক্তি সাক্ষরিত হয় যার মাধ্যমে প্রথম পর্যায়ে লাফয তাদের ৫০০ শিশুর অষ্টম শ্রেনী পর্যন্ত শিক্ষার দায়িত্ব গ্রহন করে। আশ্রয় ফাউন্ডেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শাহানা ইয়াসমিন বলেন, “সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য লাফযের এই উদ্যোগ সত্যি প্রশংসনীয়। আমাদের নিজেদের পক্ষে এতগুলা বাচ্চার শিক্ষার দায়িত্ব পালন করা কষ্টসাধ্য। লাফয কে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য।

উল্লেখ্য যে, সিংগাপুর ভিত্তিক লাইফ স্টাইল কোম্পানি, বিলিভ প্রাইভেট লিমিটেড এর হালাল সার্টিফাইড ব্র্যান্ড গুলার একটি হচ্ছে লাফয যা ইতিমধ্যেই বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও দুবাই সহ বিশ্বের ৯টি দেশে মুসলিম ও হালাল লাইফ স্টাইলের এক আনুষঙ্গ হিসেবে বিবেচিত হয়। বিলিভ প্রাইভেট লিমিটেড ২০২৫ সাল নাগাদ বিশ্বব্যাপী ১ মিলিয়ন (১০ লাখ) শিশুর শিক্ষার দায়িত্ব নিতে চায়। এই স্বপ্নেরই বাস্তবায়ন শুরু হলো বাংলাদেশ থেকে; শীঘ্রই এই উদ্যোগ ছড়িয়ে যাবে বিশ্বের নানা প্রান্তে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন