রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

রাজশাহীতে সানি হত্যার মামলার এক আসামী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ২:৩৬ পিএম

আরএমপি বোয়ালিয়া থানা পুলিশ হত্যা কান্ডের ২৪ ঘন্টার মধ্যে হেতেমখাঁ সাহাজীপাড়া সানি হত্যা মামলার আসামী আনিম (১৮) কে গ্রেপ্তার করেছে। সোমবার রাত সাড়ে ১২ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে আরএমপির পক্ষ থেকে জানানো হয়।
তারা জানান, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনারের দিক নির্দেশনায় বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসআই মোতালেব হোসেন, এসআই আবু হায়দারসহ একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচানা করে নগরীর সাধুর মোড় এলাকার আকবরের ছেলে আনিম (১৮) কে গ্রেপ্তার করে পুলিশ।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই রাতে গ্রেপ্তারকৃত আনিমসহ হত্যা মামলার অন্যান্য আসামীরাপূর্ব পরিকল্পিতভাবে ঘোষপাড়া মোড় হতে নিহত সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে রাস্তার উপর ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে হত্যা করেন। এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।
সোমবার নিহত সানির পরিবার হত্যাকারিদের ফাঁসির দাবিতে নগরীতে বিক্ষোভ করেন। হত্যা কান্ডের পর থেকেই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছিলো ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন