বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

সোনারগাঁও আ.লীগের জরুরি বর্ধিতসভা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা আ.লীগের আহ্বায়ক কমিটির এক জরুরি বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে দিঘিরপাড় এলাকায় সোনারগাঁও রয়েল রিসোর্টে এ সভার আয়োজন করা হয়।
উপজেলা আ.লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়। সভা শেষে অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া সাংবাদিকদের বলেন, গত ১৫ জুনের মোগরাপাড়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী সোহাগ রনি মিথ্যা তথ্য দিয়ে দীর্ঘদিন ধরে সোনারগাঁওয়ের বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করে আসছে। যা খুবই দুঃখজনক। আমরা গত ১১ জুন উপজেলা আ.লীগের আহবায়ক কমিটির বর্ধিত সভার মাধ্যমে নৌকাপ্রার্থী সোহাগ রনির পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়ে মোগরাপাড়া ইউনিয়নে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে সংগঠনের প্রতিটি নেতৃবৃন্দ সিদ্ধান্ত নিয়ে কাজ করেছি। কিন্তু প্রার্থীর অজ্ঞতার কারণে নৌকা জিততে পারিনি। ফলে প্রার্থী তার নিজের দায় এড়াতে বিভ্রান্ত হয়ে সোনারগাঁও উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সায় হাসনাত, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকও জেলা আ.লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ অন্যান্য নেতা-কর্মীবৃন্দকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্ন লাইভে এবং বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ করে যাচ্ছে। ইতোমধ্যে জানতে পেরেছি কেন্দ্রীয় আ.লীগ কার্যালয়েও এমন একটি অভিযোগ জমা দিয়েছেন তিনি। যাহা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বলে তিনি জানান।
এসময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সদস্য ডা. আবু জাফর চৌধুরী বিরু, মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, মাহমুদা আক্তার ফেন্সি, নাসরীন সুলতানা ঝরা, আশরাফুজ্জামান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন