সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

স্কুল ফুটবলের ফাইনাল বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৯:১২ পিএম

জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল বুধবার। এদিন পল্টন ময়দানে শিরোপার জন্য লড়বে বেনাপোল মাধ্যমিক উচ্চ বিদ্যালয় এবং নীলফামারীর ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ। খেলা শুরু হবে বেলা সাড়ে ৩টায়। গ্রুপ পর্বে দুই দলের লড়াইয়ে যশোরের বেনাপোল ৪-০ গোলে জিতেছিল। ফাইনালেও সেই জয়ের ধারাবাহিকতা রাখতে চান বেনাপোলের কোচ সাব্বির আহমেদ পলাশ।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ ফুটবল পেডারেশন (বাফুফে) ভবনে আয়োজিত অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি আশাবাদী আমার দল ভালো খেলে জিততে পারবে।’ দুই দলের অধিনায়ক সাইদুর রহমান রাহুল ও নাইম ইসলাম নিজ নিজ দলকে শিরোপা উপহার দেয়ার জন্য মুখিয়ে আছেন। বেনাপোলের কোচ সাব্বিরের মুখে তার অধিনায়ক রাহুলের প্রশংসা ঝরেছে। আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের ফুটবলের মান তলানিতে। তবে ঘরোয়া পর্যায়ে অনেক ফুটবলারের অসাধারণ স্কিল দেখা যায় মাঝে মধ্যে।

বিষয়টি জানিয়ে স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান ও বাফুফের সদস্য বিজন বড়ুয়া বলেন,‘আসলেই এই স্কুল ফুটবলে অনেক ভালো মানের ফুটবলার রয়েছে। মেসি-রোনালদো স্টাইলে অনেক খেলোয়াড় গোল করেছে। সাব্বির ভাই ও মুন্না ভাইয়ের স্টাইলে অনেককে খেলতে দেখেছি। তারা ফুটবলের সঙ্গে থাকলে অবশ্যই ভবিষ্যত সাব্বির, মুন্না বেরিয়ে আসবে।’ তিনি যোগ করেন, ‘আমরা বাফুফের কোচের মাধ্যমে ৭০-৮০ জনের তালিকা করেছি। সেই তালিকা ডেভলপমেন্ট কমিটিকে দেব। তারা সেই তালিকা নিয়ে দীর্ঘমেয়াদী ক্যাম্পের জন্য পরবর্তী পদক্ষেপ নেবেন।’ বন্যায় শত কষ্টের মধ্যেও হবিগঞ্জের আলী ইদ্রিস হাইস্কুল ঢাকায় খেলতে আসায় ফেয়ার প্লে ট্রফি তাদেরকে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন