সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

দক্ষিণের নয়নতারার শুরু কিন্তু উপস্থাপক হিসেবে

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০১ এএম

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। ক্যারিয়ারের মধ্যগগনে রয়েছেন বলা তিনি। সম্প্রতি বিয়ে সেরেছেন। ভিগনেশ শিভানের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর স্বপ্নের হানিমুন সেরে এসেছেন তিনি থাইল্যান্ডে। ফিরেই মন দিয়েছেন কাজে। কিং খানের সঙ্গে ‘জওয়ান ‘ ছবিতে অভিনয় করছেন তিনি। কিন্তু এহেন জনপ্রিয় অভিনেত্রীর কেরিয়ারের শুরু কিভাবে হয়েছিল জানেন কি?
অভিনেত্রীর কেরিয়ারের শুরুতে একটি টেলিভিশন শোয়ের হোস্টের ভূমিকায় ছিলেন। সেখান থেকেই রুপালি পর্দায় নিজেকে তুলে ধরার জার্নি শুরু করেন নয়নতারা। প্রথম থেকেই অভিনেত্রী হওয়ার ইচ্ছা মনেপ্রাণে ছিল তাঁর। আর তাই মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করবেন বলে ঠিক করেন তিনি। ঠিক সেইসময়েই একটি টেলিভিশন শোয়ের হোস্ট হিসাবে ডাক পরে তাঁর।
একটি ফ্যাশন-লাইফস্টাইল শো ‘ছমায়াম’ এর হোস্ট ছিলেন নয়নতারা। সেইসময় নয়নতারা নামে নয় বরং ডায়না নামে সেই শোয়ে হোস্টের ভূমিকা পালন করেছেন নয়ন। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল সেই ভিডিও। উল্লেখ্য মালয়লাম ছবি ‘মানসিনাক্করে’ এর মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় আত্মপ্রকাশ ঘটে দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর। ছবিটিতে জয়রাম, শীলা, সিদ্দিকের মতো অভিনেতারা অভিনয় করেছিলেন। সত্যান আন্থিক্কাড পরিচালিত ছবিটির গল্প লিখেছেন রঞ্জন প্রমোদ। তিনি এই ছবিতে গৌরীর ভূমিকায় অভিনয় করেছেন।
সত্যান যখন ছবির জন্য কাস্টিং করছিলেন, তখন তিনি গৌরীর চরিত্রে একজন নবাগতকে চেয়েছিলেন। একটি ম্যাগাজিনে নয়নতারার ছবি দেখেন সত্যান। তখন তাঁর আগামী ছবির মুখ হিসাবে তাঁকে পছন্দ হয় পরিচালকের। একটি জুয়েলারি বিজ্ঞাপনের মডেল হিসেবে তাঁকে প্রথম দেখেন সত্যন। এবং নয়নতারাকে তাঁর আগামী ছবির অফার দেন যাতে রাজি হন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। ‘মানসিনাক্কারে’ ২০০৩ সালে সবচেয়ে বড় চলচ্চিত্রগুলির মধ্যে একটি হয়ে ওঠে। নয়নতারা এই ছবিতে অভিনয়ের জন্য বহুল প্রশংসা পান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন