শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

বিয়াল্লিশেও মিসেস হতে নারাজ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০১ এএম

‘বিয়ে কবে করছেন?’ প্রশ্নটি শুনলেই রেগে আগুন হয়ে যান সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। তিনি বলেন, এই তো বেশ ভালো আছি। তাহলে খামোখা বিয়ের প্রশ্ন কেন?’
গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাইমা সাফ জানিয়ে দিয়েছিলেন, এই মুহূর্তে তার বিয়ের কোনও পরিকল্পনা নেই। আগামী কয়েক বছরেও বিয়ের বিষয়ে চিন্তা নেই।
কেন মিস থেকে মিসেস হতে চান না? জবাবে রাইমা সেন জানান, কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকতে ভালো লাগে। কাজের দিকেই লক্ষ্যটা স্থির রাখতে চান আপাতত। তবে অদূর ভবিষ্যতে কারও সঙ্গে ঘর বাঁধার সম্ভাবনা নেই, তেমনটা নয়।
রাইমা জানিয়েছেন, বিয়ে করাটা মাস্ট থিং নয়। তিনি সেদিনই বিয়ে করবেন যেদিন কারও প্রেমে পাগল হয়ে উঠবেন। সেই বিশেষ মানুষটির হাত ধরে অবশ্যই সংসার সাজাতে চান রাইমা। তার দাবি, বিয়ে করাটা কারও জীবনের লক্ষ্য হতেই পারে না। একমাত্র বিয়েই জীবনকে সম্পূর্ণতা দেয়, তা তিনি মনে করেন না।
অভিনেত্রীর কথায়, ‘আমি বিয়ে করিনি বলে আমি সুখী নই বা আনন্দে নেই এমনটা নয়। লোকে এমন কেন মনে করে আমি সত্যিই জানি না। বিয়ের ব্যাপারে একমাত্র বাবা কিংবা মায়ের কাছেই জবাবদিহি করব। অন্য কারও আমার বিয়ে নিয়ে মতামত থাকতেই পারে না।’
বর্তমানে নিজের সিঙ্গেল লাইফ এনজয় করতে চান মুনমুন কন্যা। বয়স ৪২ হয়েছে। প্রেম, ভালোবাসা বা বিয়ে নিয়ে যখনই তাকে প্রশ্ন করা হয় তখনই ভীষণ বিরক্ত লাগে রাইমার। তিনি কখন বিয়ে করবেন, সেটা তার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। এমনটাই মনে করেন মিস সেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ইডিভা ডটকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন